বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪
১৪ চৈত্র ১৪৩০
হাসপাতালে স্ত্রীর মরদেহ রেখে পালালেন স্বামী
প্রকাশ: বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১, ৭:২৭ পিএম |

হাসপাতালে স্ত্রীর মরদেহ রেখে পালালেন স্বামীব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলায় রুবিনা আক্তার (৩৫) নামের এক গৃহবধূ পোকা মারার ট্যাবলেট খেয়ে আত্মহত্যার অভিযোগ পাওয়া গেছে। তবে নিহতের স্বজনদের দাবি, রুবিনাকে তার স্বামী মুর্শিদ মিয়া হত্যা করেছেন। এ ঘটনার পর হাসপাতালে মরদেহ রেখে পালিয়েছে স্বামী।

বৃহস্পতিবার (২৪ জুন) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মেডিসিন বিভাগে এ ঘটনা ঘটে। নিহত রুবিনা উপজেলার শরিফপুর ইউনিয়নের খোলাপাড়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলামের মেয়ে।

হাসপাতাল ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, ১৩ বছর আগে উপজেলার আড়াইসিধা ইউনিয়নের আড়াইসিধা গ্রামের ব্যাপারি বাড়ির মৃত রহিম মিয়ার ছেলে মুর্শিদ মিয়ার সঙ্গে রুবিনার বিয়ে হয়। তাদের ১২ বছর ও ১০ বছর বয়সী দুই ছেলে রয়েছে। বিয়ের পর থেকেই তাদের মধ্যে শোবার ঘর নিয়ে প্রায়ই ঝগড়া হতো। এ নিয়ে বাড়ির অন্যদের সঙ্গেও কথা-কাটাকাটি হতো। এরই জের ধরে অভিমান করে রুবিনা পোকা মারার ট্যাবলেট খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন। দুপুরে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে আসলে রুবিনা মারা যান। তখন মরদেহ রেখে পালিয়ে যান স্বামী মুর্শিদ মিয়াসহ পরিবারের সদস্যরা।

রুবিনাকে হত্যা করা হয়েছে দাবি করেন তার মা হেলেনা বেগম। তিনি বলেন, ১০ বছর পর মুর্শিদ দেশে আসেন। এসেই ছোটখাটো বিষয় নিয়ে রুবিনাকে অত্যাচার করতেন। মৃত্যুর পর এখন পর্যন্ত কেউ তাদের খোঁজ নেয়নি।

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ঘটনার তদন্তে চলছে।












সর্বশেষ সংবাদ
চৌদ্দগ্রামে সুস্থ পাঠক সুস্থ সমাজ শীর্ষক হেলথ ক্যাম্প অনুষ্ঠিত
দেবীদ্বারে সড়ক দূর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু
অভিশপ্ত সেই রাত ভুলে যেতে চান স্মিথ
পাশের হার-জিপিএ ৫ বেড়েছে কুমিল্লায়
জিপিএ-৫ এ কুমিল্লা বোর্ডের সেরা ২০ স্কুল
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
জিপিএ-৫ এ কুমিল্লা বোর্ডের সেরা ২০ স্কুল
ব্রাহ্মণপাড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু
কাউকে হয়রানী করলে ছাড় পাবেন না: এমপি বাহার
সপ্তম ধাপে দেবিদ্বার-বুড়িচংয়ে ইউপি নির্বাচন
এমপিও বিহীন রাধানগর উচ্চ বিদ্যালয়ে শতভাগ পাস, জিপিএ ৫ পেয়েছে ১০ জন
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft