ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
বেপরোয়া মোটরসাইকেল সড়কে নিভলো হেলমেটহীন যুবকের প্রাণ
Published : Saturday, 4 December, 2021 at 12:00 AM, Update: 04.12.2021 12:51:02 AM, Count : 1240
বেপরোয়া মোটরসাইকেল সড়কে নিভলো হেলমেটহীন যুবকের প্রাণএবিএম আতিকুর রহমান বাশার ঃ
কুমিল্লার দেবীদ্বারে সড়ক দূর্ঘটনায় ‘সকাল মিয়া’ নামে এক যুবকের মর্মান্তিক মৃত্যু ঘটেছে এবং তার সাথে অপর আরোহী রুবেল(২৯) মারাত্মক আহত হয়েছে।
শুক্রবার সকাল সাড়ে ৯টায় ‘কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের’ দেবীদ্বার পৌর এলাকার আলহাজ¦ জোবেদা খাতুন মহিলা ডিগ্রী কলেজ’র সামনে ওই দূর্ঘটনা ঘটে।
নিহত ‘সকাল মিয়া (১৮)’ দেবীদ্বার পৌর এলাকার দক্ষিণ ভিংলাবাড়ি গ্রামের ছাফর আলীর ছেলে। সে দেবীদ্বার সদরের মাংস বিক্রেতা। আহত রুবেল দক্ষিণ ভিংলাবাড়ি গ্রামের আব্দুল খালেকের পুত্র। তাকে দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা সেবা দেয়া হয়েছে।
পুলিশ ও স্থানীয়রা জানান, সকাল সাড়ে ৯টায় সকাল মিয়া মোটর সাইকেল যোগে বাড়ি থেকে দেবীদ্বার আসার পথে পৌর এলাকার আলহাজ¦ জোবেদা খাতুন মহিলা ডিগ্রী কলেজ’র সামনে একজন মহিলা সড়ক পাড়পাড়ের সময় দ্রুতগামী মোটর সাইকেলটি হার্ড ব্র্যাক করলে (মোটর সাইকেলটি) উল্টে সামনের অংশটি সড়কে আঘাত লেগে, সকাল মিয়ার মাথা দু’ভাগ হয়ে মস্তক ছিটকে বেড়িয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। প্রত্যক্ষদর্শিরা আরো জানান, সকালের মাথায় হেলমেট না থাকায় এবং দ্রুতগতীতে মোটর সাইকেল চালানোর কারনেই তার মৃত্যু হয়।
মীরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ওসি) মোঃ মাসুদ আলম জানান, শুক্রবার সকাল সাড়ে ৯টায় দেবীদ্বার মহিলা কলেজ’র সামনে একজন মহিলাকে বাঁচাতে যেয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের উপরেই মোটর সাইকেল চালক সকাল মিয়া নামে এক যুবক ঘটনাস্থলেই মারাযান। পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ বা মামলা দায়েরে অপারগতা দেখালে, লাশ ময়নাতদন্ত ছাড়াই স্বজনদের নিকট হস্তান্তর করা হয়।


 


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft