বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪
১৪ চৈত্র ১৪৩০
মাঠে নামার আগেই আর্জেন্টিনা দলে দুঃসংবাদ
প্রকাশ: বৃহস্পতিবার, ২৭ জানুয়ারি, ২০২২, ২:৩০ পিএম |

মাঠে নামার আগেই আর্জেন্টিনা দলে দুঃসংবাদগত বছরটা দারুণ কাটিয়েছে আর্জেন্টিনা ফুটবল দল। চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলকে হারিয়ে কোপা আমেরিকা জয় করে ২৮ বছরের শিরোপা খরা ঘুচিয়েছে দলটি। বছরজুড়ে অপরাজিত থাকার কীর্তিও গড়েছেন আলবিসেলেস্তেরা। 

নতুন বছরও জয়ের সেই ধারাবাহিকতা ধরে রাখতে চায় লিওনেল মেসির দল। আগামীকাল শুক্রবার সকালে চিলির বিপক্ষে ম্যাচ দিয়ে দলটি নতুন বছর শুরু করবে দলটি। 

তবে আর্জেন্টাইন শিবিরে দুঃসংবাদ ভেসে এলো। দলটির কোচ লিওনেল স্কালোনি প্রাণঘাতী করোনায় আক্রান্ত হয়েছেন। তাই বছরের প্রথম ম্যাচটাই ঘরে বসে দেখতে হবে তাকে। কোচকে ডাগআউটের পাচ্ছেন না শিষ্যরা। 

দলে আগে থেকেই লিওনেল মেসি না থাকাটার দুঃসংবাদের চাপে ছিল আর্জেন্টিনা।  এর মধ্যে ডাগআউটে কোচের অনুপস্থিতি দলের জন্য বাড়তি দুশ্চিন্তাই বটে।

শুধু স্কালোনিই নন, করোনার হানা পড়েছে আর্জেন্টিনা দলে। সহকারী কোচ পাবলো আইমার ও  মিডফিল্ডার অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টারও করোনায় আক্রান্ত হয়েছেন। একই কারণে দলের আরেক মিডফিল্ডার এমিলিয়ানো বুয়েন্দিয়াও চিলিতে যেতে পারছেন না। 

নিজের করোনা আক্রান্তের বিষয়ে আর্জেন্টাইন কোচ স্কালোনি বলেন, ‘আমি ভালো বোধ করছি। আমার মনে হচ্ছে আমি সুস্থই আছি, তবে পিসিআর টেস্টের ফল পজিটিভই আসছে। সেটিই সমস্যা। এ কারণে আমি চিলিতে ঢুকতে পারব না।’

বিশ্বকাপ বাছাইপর্বে চিলির বিপক্ষে বাংলাদেশ সময় আগামীকাল সকাল ৬টা ১৫ মিনিটে মাঠে নামবে আর্জেন্টিনা। ১৩ ম্যাচ থেকে ২৯ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার দ্বিতীয় স্থানে আছেন আলবিসেলেস্তেরা। বিশ্বকাপ নিশ্চিত তাদের। অন্য দিকে ১৪ ম্যাচ থেকে মাত্র ১৬ পয়েন্ট নিয়ে বিশ্বকাপের টিকিট এখনও অনিশ্চিত চিলির।
 












সর্বশেষ সংবাদ
কুমিল্লায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে যুবক খুন,আটক ৩
স্বাগত ২০২৩: অকল্যান্ডে আতশবাজির মধ্য দিয়ে বর্ষবরণ
কুমিল্লায় অভাবের তাড়নায় মা-মেয়ের আত্মহত্যা
সাবেক পোপ বেনেডিক্ট মারা গেছেন
কুমিল্লায় নির্মানাধীন ভবনের প্রহরীর মরদেহ উদ্ধার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
কুমিল্লায় অভাবের তাড়নায় মা-মেয়ের আত্মহত্যা
কুমিল্লায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে যুবক খুন,আটক ৩
মাহির মনোনয়ন নিয়ে যা বললেন ডা. মুরাদ
স্কুলে ৪ শ্রেণিতে এবার নতুন শিক্ষাক্রম
আওয়ামী লীগ ১২ স্বতন্ত্র ৫
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft