শুক্রবার ২৯ মার্চ ২০২৪
১৫ চৈত্র ১৪৩০
ব্রাহ্মণপাড়ায় ওয়ারেন্টভুক্ত,মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ৫
ইসমাইল নয়ন
প্রকাশ: শুক্রবার, ২৮ জানুয়ারি, ২০২২, ৭:২১ পিএম |

ব্রাহ্মণপাড়ায় ওয়ারেন্টভুক্ত,মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ৫কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় এক মাদকসেবিকে বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। অপরদিকে ওয়ারেন্টভুক্ত আসামি ও মাদক ব্যবসায়ীসহ চার জনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে ব্রাহ্মণপাড়া থানাপুলিশ।

উপজেলা প্রশাসন ও থানা সূত্রে জানা গেছে,  উপজেলার  দুলালপুর ইউনিয়নের নাল্লা গ্রামের দক্ষিণ পাড়া মাঠে মাদকের আখড়ায় গত ২৭ জানুয়ারি বৃহস্পতিবার ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এসময় মাদক সেবন ও বহনের অপরাধে মাদকাসক্ত রায়হান (২১)কে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয় ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ব্রাহ্মণপাড়া উপজেলা নির্বাহী অফিসার সোহেল রানা।


 অপরদিকে ব্রাহ্মণপাড়া থানা অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহার নির্দেশে বিশেষ অভিযান পরিচালনা করে এসআই শফিকুল ইসলাম ও এএসআই দেলোয়ার হোসেন সঙ্গীয় ফোর্সসহ উপজেলার শশীদল ইউনিয়নের দক্ষিণ তেতাভূমি(অনন্তপুর) অদু ইঞ্জিনিয়ারের বাড়ীর পাশের ব্রাহ্মণপাড়া-হরিমঙ্গল সড়কের উপর হতে মোঃ অলি(২৬)কে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ১৫ বোতল ফেনসিডিল ও ৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ। মোঃ অলি উপজেলার দুলালপুর ইউনিয়নের গোপালনগর মজিদ মিয়ার বাড়ির মোঃ তাজুল ইসলাম ছেলে। তার  বিরুদ্ধে ব্রাহ্মণপাড়া থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।ব্রাহ্মণপাড়ায় ওয়ারেন্টভুক্ত,মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ৫

অন্যদিকে এসআই শফিকুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ জিআর পরোয়ানা মূলে আসামী লাভলী আক্তার(২৮)কে গ্রেফতার করে। লাঙলী আক্তার উপজেলার চান্দলা ইউনিয়নের বড়ধুশিয়া গ্রামের মোঃ মবিন সরকারের স্ত্রী।
এএসআই দেলোয়ার হোসেন সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করে সিআর পরোয়ানা মূলে আসামী মোঃ সফিকুল ইসলামকে গ্রেফতার করে। সফিকুল ইসলাম চান্দলা ইউনিয়নের বলাকিয়া এলাকার আয়েত আলীর ছেলে। 
 এসআই জীবন কৃষ্ণ মজুমদারর সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করে  সিআর পরোয়ানা মূলে আসামী তাছলিমা আক্তার পাখি(২৮)কে গ্রেফতার করে। তাছলিমা আক্তার পাখি শশীদল ইউনিয়নের চৌব্বাস দক্ষিণ পাড়া এলাকার  মোঃ সাফিজ মিয়ার মেয়ে।

এ ব্যপারে ব্রাহ্মণপাড়া থানা অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা বলেন, "মোবাইল কোর্টে দণ্ডপ্রাপ্ত আসামিসহ সকল আসামিগণকে যথাযথ পুলিশ এস্কট এর মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।"ব্রাহ্মণপাড়ায় ওয়ারেন্টভুক্ত,মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ৫












সর্বশেষ সংবাদ
কুমিল্লায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে যুবক খুন,আটক ৩
স্বাগত ২০২৩: অকল্যান্ডে আতশবাজির মধ্য দিয়ে বর্ষবরণ
কুমিল্লায় অভাবের তাড়নায় মা-মেয়ের আত্মহত্যা
সাবেক পোপ বেনেডিক্ট মারা গেছেন
কুমিল্লায় নির্মানাধীন ভবনের প্রহরীর মরদেহ উদ্ধার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
কুমিল্লায় অভাবের তাড়নায় মা-মেয়ের আত্মহত্যা
কুমিল্লায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে যুবক খুন,আটক ৩
মাহির মনোনয়ন নিয়ে যা বললেন ডা. মুরাদ
স্কুলে ৪ শ্রেণিতে এবার নতুন শিক্ষাক্রম
আওয়ামী লীগ ১২ স্বতন্ত্র ৫
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft