ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
শিক্ষক নিয়োগ পরীক্ষা দিতে এসে সড়কে প্রাণ গেলো ২ পরীক্ষার্থীর
মানিক দাস
Published : Friday, 20 May, 2022 at 7:49 PM, Update: 20.05.2022 7:51:27 PM, Count : 424
শিক্ষক নিয়োগ পরীক্ষা দিতে এসে সড়কে প্রাণ গেলো ২ পরীক্ষার্থীরচাঁদপুরে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা দিতে এসে সড়ক দুর্ঘটনায় সিএনজি যাত্রী ফাতেমা আলম (২৩) ও আব্দুল্লাহ (২৫) নামে দুই পরীক্ষার্থী নিহত হয়েছে। এই ঘটনায় আহত হয়েছে আরো ৩ জন।

 ২০ মে শুক্রবার সকাল সাড়ে ৯টায় চাঁদপুর সদর উপজেলার ঘোষের হাট চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের এ ঘটনা ঘটে।হাজীগঞ্জ থেকে সিএনজি স্কুটার ( চাঁদপুর থ ১১- ৪১৬১)যোগে তারা প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা দিতে চাুপুর আসার পথে ঘোষেরহাটে এ দূর্ঘটনা ঘটে।৫ জন হতাহত হয়।

বিপরীত দিক থেকে আসা সিমেন্টবাহী পিকাপের সাথে সিএনজি চালিত স্কুটারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজির যাত্রী ফাতেমা আলম ঘটনাস্থলে মারা যায়। আর হাসপাতালে নেয়ার পথে মারা যায় মারাত্বক আহত অপর যাত্রী আব্দুল্লাহ্।
নিহত আব্দুল্লাহ হাজীগঞ্জ উপজেলার সৈয়দপুর নোয়াপাড়া পাটোয়ারি বাড়ির হোসেন পাটোয়ারী একমাত্র পুত্র। নিহত অপর যাত্রী ফাতেমা আলম একই উপজেলার  বলাখাল বাজারের মো. ইয়াসিনের মেয়ে। এই ঘটনায় আমেনা বেগম (২৫) এবং তার পিতা আহত হয়েছে।
আহতরা চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছে বলে হাসপাতালের জরুরি বিভাগ সূত্রে জানা যায়।
দুর্ঘটনার প্রত্যক্ষদর্শী হাবিবুর রহমান  জানান,’প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় অংশ গ্রহনে জন্য নিহত ও আহতরা চাঁদপুর যাওয়ার পথে সিএনজি চালিত স্কুটারটির সাথে কুমিল্লাগামী  সিমেন্টবাহী পিকাপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে নারী যাত্রী ফাতেমা আলম  ঘটনাস্থলে মারা যান। এছাড়া গুরুতর আহত আশঙ্কাজনক পুরুষ যাত্রী আব্দুল্ল্হা কে হাসপাতালে নেয়া হয়।
এ বিষয়ে  চাঁদপুর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আনিসুর রহমান বলেন, ‘দুর্ঘটনায় আহত আবদুল্লাহ নামের এক যুবককে হাসপাতালে আনার পর তাঁর মৃত্যু হয়। এ ছাড়া দুর্ঘটনায় আহত দুজনকে প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেওয়া হয়েছে।’
চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুর রশিদ বলেন, ‘দুজনের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়েছে। তাঁদের পরিবারের লোকজনদের সঙ্গে যোগাযোগের চেষ্টা চলছে।’ এদিকে, দুর্ঘটনার পর অটোরিকশা ও পিকাপ ভ্যানের চালক পালিয়ে যান বলে জানান ওসি



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft