ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
বাংলার মানুষ শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ: আ ক ম মোজাম্মেল হক
Published : Saturday, 28 May, 2022 at 12:00 AM, Count : 82
বঙ্গবন্ধুকে হত্যা করে যারা ক্ষমতায় এসেছিল, তারা দেশকে ‘অকার্যকর ব্যর্থ রাষ্ট্র’ বানাতে চেয়েছিল মন্তব্য করে মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, ‘দেশের মানুষ ভোটের মাধ্যমে তাদের পরাজিত করে আবারও মুক্তিযুদ্ধের চেতনায় দেশকে ফেরত নিয়ে এসেছেন।’ বাংলার মানুষ এখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ বলেও মন্তব্য করেন তিনি।
শুক্রবার (২৭ মে) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া শহরের শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত ভাষা চত্বর জেলা খেলাঘর আসর আয়োজিত দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী বলেন, ‘জিয়া, এরশাদ, খালেদা জিয়া ২৯ বছর রাষ্ট্র ক্ষমতায় ছিল। অন্যদিকে বঙ্গবন্ধু সাড়ে ৩ বছর এবং শেখ হাসিনা সাড়ে ১৮ বছরসহ মোট ২২ বছর আমরা (আওয়ামীলীগ) রাষ্ট্র ক্ষমতায় ছিলাম। তারা ২৯ বছরে কী করেছে, আর আমরা ২২ বছরে কী উন্নয়ন করেছি; তা আপনারা গ্রামে উপজেলায়-জেলায় উন্নয়নের চিত্র দেখলেই বুঝতে পারবেন।’
‘উন্নয়নের হিসাব করলেই বোঝা যায়, বিএনপি-জামায়াত বাংলাদেশের উন্নয়ন চায়নি’ মন্তব্য করে এই আওয়ামী লীগ নেতা বলেন, ‘তারা বাংলাদেশকে একটি ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চেয়েছিল। আমরা চাই সে কালো দিনগুলো যেন আর ফিরে না আসে।’
এর আগে দ্বি-বার্ষিক সম্মেলনকে কেন্দ্র করে জেলা খেলা ঘর আসরের পক্ষ থেকে বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হয়। এতে সংগঠনের কর্মীরা অংশগ্রহণ করেন।
জেলা খেলাঘর আসরের সভাপতি ডা. মো. আবু সাঈদের সভাপতিত্বে অনুষ্ঠানের উদ্বোধন করেন বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া সদর ৩ আসনের সংসদ সদস্য র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য উম্মে ফাতেমা নাজমা বেগম, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক মো. শাহগীর আলম, পুলিশ সুপার আনিসুর রহমান, ইউনিভার্সেল মেডিক্যাল কলেজ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. আশিষ কুমার চক্রবর্তী, খেলাঘর আসরের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক প্রণয় সাহাসহ বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft