ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
নৌকার প্রার্থীর নির্বাচনী কার্যালয় উদ্বোধন
আওয়ামী লীগ ঘরানার সবাইকে নিয়ে কাজ করবো- রিফাত
Published : Saturday, 28 May, 2022 at 12:00 AM, Update: 28.05.2022 1:47:33 AM, Count : 561

নৌকার প্রার্থীর নির্বাচনী কার্যালয় উদ্বোধনতানভীর দিপু: কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আরফানুল হক রিফাতের প্রধান নির্বাচনী কার্যালয় উদ্বোধন করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় নগরীর ১১নম্বর ওয়ার্ডের রানীর দিঘীর পূর্ব পাড়ে দোয়া ও মোনাজাতের মধ্য দিয়ে কার্যালয়টি উদ্বোধন করা হয়। এসময় সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আরফানুল হক রিফাত তার নির্বাচনী বিভিন্ন প্রতিশ্রুতির কথা তুলে ধরেন। তিনি জানান, আমি নির্বাচনে জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী। আমি আওয়ামী লীগ ঘরানার সকল সংঠনকে নিয়ে এই নির্বাচনে নামছি। মহান রাব্বুল আল-আমিনের দোয়ায় ইনশাল্লাহ আমি জয় লাভ করবো। যারা বাংলাদেশ আওয়ামী লীগের কাছে দলীয় মনোনয়ন চেয়েছিলেন তাদেরকে নিয়েও কাজ করতে চাই। যিনি গতকাল মনোনয়ন প্রত্যাহার করে নিয়েছেন তাকেও(মাসুদ পারভেজ খান ইমরান) সাধুবাদ জানাই । যারাই মনোনয়ন চেয়েছিলো আমি তাদের সবার সাথেই মোটামুটি কথা বলেছি। আমি এখন ব্যাক্তি রিফাত নই, আমি শেখ হাসিনার রিফাত। আসুন আমরা সবাই মিলে - কুমিল্লার মেয়র পদটি শেখ হাসিনাকে উপহার দেই।
এসময় সেখানে উপস্থিত ছিলেন নৌকা প্রতীকের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক এডভোকেট জহিরুল ইসলাম সেলিম, যুগ্ম আহ্বায়ক আবদুল আলিম কাঞ্চন, আবিদুর রহমান জাহাঙ্গীর, আতিক উল্যাহ খোকনসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
রিফাত বলেন, আমি যদি মেয়র পদে জয় লাভ করতে পারি আমি কুমিল্লা সিটি কর্পোরেশন কার্যালয়টি কোনভাবেই আওয়ামী লীগের কার্যালয় বানাবো না। এটিকে কুমিল্লার মানুষের জন্য ব্যবহার করবো। আমি কুমিল্লার মানুষের মনের ভাষা বুঝি,আমি তাদের জন্য কাজ করবো।
এসময় তিনি তার নির্বাচনী প্রতিশ্রুতিতে বলেন, আমি কুমিল্লা সিটি কর্পোরেশনকে দুর্নীতি মুক্ত করবো। ভবনের নকশা অনুমোদনের জন্য সরকারি ফি’র বাইওে এক টাকাও দিতে হবে না। বহুতল ভবনের নকশা অনুমোদনে মেয়রকে বিনামূল্যে কোন ফ্ল্যাট দিতে হবে না। ঠিাকাদারগণের কার্যাদেশ নিতে মেয়রকে ঘুষ দিতে হবে না। সিটি কর্পোরেশনের অভ্যন্তরীণ দুর্নীতির শে^তপত্র প্রকাশ করা হবে এবং দুর্ণীতির বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। জলাবদ্ধতা ও যানজট নিরসনে সর্বাত্মক সচেষ্ট থাকবো। ট্যাক্সেও টাকা সততা ও নিষ্ঠার সাথে উন্নয়ণ কাজে ব্যয় করবো। অগ্রাধিকার ভিত্তিতে সকল পর্যায়ে উন্নয়ণ কর্মকান্ড পরিচালনা করবো। কুমিল্লার গণ মানুষের জন্য মেয়রের দরজা সবসময় খোলা থাকবে। বিভাগ বাস্তবায়ন, সন্ত্রাস – চাঁদাবাজ ইভটিজিং ও মাদকমুক্ত শান্তির কুমিল্লা গড়তে বাহার ভাইয়ের হাতকে শক্তিশালী করবো।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft