শুক্রবার ২৯ মার্চ ২০২৪
১৫ চৈত্র ১৪৩০
যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে কুমিল্লা সোসাইটির সাধারণ সভা
কাজী মোহাম্মদ আছাদউল্লাহ সভাপতি, মাহবুবুর রহমান মিঠু সাধারণ সম্পাদক
প্রকাশ: বৃহস্পতিবার, ৩০ জুন, ২০২২, ১২:০০ এএম আপডেট: ৩০.০৬.২০২২ ১২:৪৮ এএম |


যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে কুমিল্লা সোসাইটির সাধারণ সভা কুমিল্লা সোসাইটি নর্থ আমেরিকার সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। গত ১৯ শে জুন রবিবার নিউইয়র্কের জ্যাকসন হাইটসের নবান্ন রেস্টুরেন্টের পার্টি হলে এর আয়োজন করা হয়। সভার শুরুতে পবিত্র কোরআন তেলওয়াত করেন কাজী আসিফউল্লাহ।
এছাড়া কুমিল্লা সোসাইটি নর্থ আমেরিকা ইনকের সংগঠনকে গতিশীল করতে গোলাম মহিউদ্দিনের সভাপতিত্বে আয়োজিত সাধারণ সভায় ২১ সদস্য বিশিষ্ট একটি নতুন কমিটি গঠন করা হয়।
এ কমিটিতে কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার কৃতি সন্তান, নিউইয়র্কে বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক, ব্রাহ্মণপাড়া গ্রামের আব্দুর রহিম মাস্টারের বড় ছেলে, ব্রাহ্মণপাড়া উপজেলা বিএনপির সহ সভাপতি ও যুক্তরাষ্ট্র তারেক পরিষদের সাবেক সিনিয়র সহ সভাপতি কাজী মোহাম্মদ আছাদউল্লাহ কে সভাপতি নির্বাচিত করা হয়। এছাড়া এই কমিটিতে নতুন উপদেষ্টা হিসেবে এডভোকেট কাজী মজিবুর রহমান ও মুমিনুল হককে অন্তর্ভুক্ত করা হয়।
সভায় প্রফেসর মনির হোসেন খানের সঞ্চালনায় বক্তব্য রাখেন সংগঠনের প্রধান উপদেষ্ঠা সরকার ইসলাম, জহিরুল ইসলাম, ভিপি জসিম উদ্দিন, নাদিরুজ্জামান সরকার ও রুবেল মিয়া। এসময় বক্তরা সংগঠনের ২১ বছরের বিভিন্ন কার্যক্রম তুলে ধরেন।
এছাড়া করোনা মহামারিতে আক্রান্ত হয়ে ব্যাক্তিদের আত্মার মাগফেরাত কামনা করে এবং বাংলাদেশ সোসাইটির সাবেক সভাপতি মজিবুর রহমানের সুস্থতা কামনা করে দোয়া পরিচালনা করেন মাওলানা অলিউল্লাহ মোঃ আতিকুর রহমান।
অন্যান্যদের মধ্যে সভায় উপস্থিত ছিলেন কাজী আব্দুর রহিম মাস্টার, ইঞ্জিনিয়ার আবদুল খালেক, তোফায়েল আহমেদ, মফিজুল ইসলাম রুমি, আব্দুল কাদের, শরিফুল ইসলাম সরকারন, মান্নান দেলোয়ার, সৈয়দ শরীফ, আব্দুল্লাহ আল মামুন, সালমান খান জালাল, আকবর হোসেন, আব্দুস সালাম, শরিফুল ইসলাম, আবুল কালাম আজাদ, মোঃ রুবেল, সেলিম মিয়া, সায়েদ আহমেদ ইমরান, ইয়াসমিন আক্তার ইভা, রায়হান সরকার, ফেরদৌস খান, দেলোয়ার মজুমদার, ইঞ্জিনিয়ার রাশেদুল হক, মোজাম্মেল হক, রফিকুল ইসলাম, আবু নাসের।
এছাড়া সভায় নবনির্বাচিত সভাপতি কাজী মোহাম্মদ আছাদউল্লাহ ও সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান মিঠু সংগঠনকে গতিশীল করতে সকলের সহযোগিতা কামনা করেন । কাজী মোহাম্মদ আছাদউল্লাহ সভাপতি নির্বাচিত হওয়ায় তার নিজ উপজেলাসহ বিভিন্ন সংগঠন শুভেচ্ছা ও অভিনন্দন জানান।














সর্বশেষ সংবাদ
কুমিল্লায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে যুবক খুন,আটক ৩
স্বাগত ২০২৩: অকল্যান্ডে আতশবাজির মধ্য দিয়ে বর্ষবরণ
কুমিল্লায় অভাবের তাড়নায় মা-মেয়ের আত্মহত্যা
সাবেক পোপ বেনেডিক্ট মারা গেছেন
কুমিল্লায় নির্মানাধীন ভবনের প্রহরীর মরদেহ উদ্ধার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
কুমিল্লায় অভাবের তাড়নায় মা-মেয়ের আত্মহত্যা
কুমিল্লায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে যুবক খুন,আটক ৩
মাহির মনোনয়ন নিয়ে যা বললেন ডা. মুরাদ
স্কুলে ৪ শ্রেণিতে এবার নতুন শিক্ষাক্রম
আওয়ামী লীগ ১২ স্বতন্ত্র ৫
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft