বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪
১৪ চৈত্র ১৪৩০
কুমিল্লায় একদিনে সড়কে ঝরলো পাঁচজনের প্রাণ
প্রকাশ: বৃহস্পতিবার, ৩০ জুন, ২০২২, ১২:০০ এএম আপডেট: ৩০.০৬.২০২২ ১২:৪৯ এএম |

কুমিল্লায় একদিনে সড়কে ঝরলো পাঁচজনের প্রাণআতিকুর রহমান বাশার / ইসমাইল নয়ন||
কুমিল্লায় পৃথক সড়ক দুর্ঘটনায় ৫ জনের মৃত্যুর হয়েছে। এর মধ্যে কুমিল্লা-সিলেট মহাসড়কের দেবীদ্বার উপজেলার সংচাইল এলাকায় তিনজন, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বুড়িচং উপজেলার কোরপাই বাজারে একজন এবং সদর উপজেলার অরণ্যপুর গোমতী বেড়িবাঁধ এলাকায় একজনের মৃত্যু হয়েছে।
জানা গেছে, কুমিল্লার দেবীদ্বারে ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে সিএনজি চালকসহ তিনজন নিহত হন। বুধবার (২৯ জুন) দুপুরে কুমিল্লা-সিলেট মহাসড়কের দেবিদ্বার উপজেলার সংচাইল প্রভাতী ফিট মিলস্ এর সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হচ্ছেন- সিএনজি চালক কুমিল্লা ব্রাহ্মণপাড়া উপজেলার রানীগাছ এলাকার ফরিদ উদ্দিনের ছেলে আকরাম হোসেন(১৯), একই এলাকার মুর্শিদ মিয়ার ছেলে মোহাম্মদ জিলানী (৩৫), ব্রাহ্মণপাড়া উপজেলার ধান্যদৌল মুন্সী বাড়ির জয়নাল আবদীনের ছেলে মো: নাজমুল হাসান(২৬)।
তিনজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন মিরপুর হাইওয়ে থানার পরিদর্শক কামাল উদ্দিন। তিনি জানান, ঘটনাস্থলে একজন এবং কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ২জন মারা যান।
জানা যায়, কুমিল্লার মিরপুর থেকে সিএনজি চালিত অটোরিকশা নিয়ে সংচাইলে গ্যাস আনার জন্য যাচ্ছিলেন চালক আকরাম হোসেন। তার সিএনজিতে দু’জন ছিলেন। এ সময় সিলেট অভিমুখী একটি ট্রাকের সঙ্গে তাদের সিএনজি সংঘর্ষ হলে সিএনজি দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই সিএনজি চালক আকরাম নামে একজন নিহত হন। এ সময় সিএনজিতে থাকা দুইজন আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে দুইজন মৃত্যু হয়।
মিরপুর হাইওয়ে থানার এসআই মজিবুর রহমান জানান, দুর্ঘটনার পর একজন ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন। বাকি দু’জনকে স্থানীয় লোকজনের সহযোগিতায় উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে হাসপাতালে তাদের মৃত্যু হয়। ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে কথা বলে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।
এদিকে ঢাকা -চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার বুড়িচং উপজেলার কোরপাই বাজারে মহাসড়ক পারাপারের সময় চট্টগ্রামগামী একটি পিকআপ ভ্যানের চাপায় মুক্তিযোদ্ধা মো. আব্দুল জলিলের মৃত্যু হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন মোকাম ইউপির চেয়ারম্যান মোঃ সাহেব আলী।
স্থানীয় সূত্র ও ইউপি চেয়ারম্যান মো. সাহেব আলী জানান, মহাসড়কের কোরপাই বাজার এলাকায় বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল জলিল(৮৮) মহাসড়ক পারাপারের সময় চট্টগ্রামগামী একটি পিকআপ ভ্যান চাপা দেয়। এসময় স্থানীয় লোকজন মরদেহ উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়। তার বাড়ি কোরপাই বাজার এলাকায়।
অপর দিকে কুমিল্লার গোমতী নদীর বেড়িবাঁধে অরণ্যপুর নামক এলাকায় দুই মোটর সাইকেলের সংঘর্ষে নিহত হয়েছে রফিক নামে এক যুবক। এই ঘটনায় গুরুতর আহত হয়েছে আরো তিন জন। আহত অন্তু, কাউসার ও আল আমিনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। তাদের অবস্থা আশংকাজনক।














সর্বশেষ সংবাদ
কুমিল্লায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে যুবক খুন,আটক ৩
স্বাগত ২০২৩: অকল্যান্ডে আতশবাজির মধ্য দিয়ে বর্ষবরণ
কুমিল্লায় অভাবের তাড়নায় মা-মেয়ের আত্মহত্যা
সাবেক পোপ বেনেডিক্ট মারা গেছেন
কুমিল্লায় নির্মানাধীন ভবনের প্রহরীর মরদেহ উদ্ধার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
কুমিল্লায় অভাবের তাড়নায় মা-মেয়ের আত্মহত্যা
কুমিল্লায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে যুবক খুন,আটক ৩
মাহির মনোনয়ন নিয়ে যা বললেন ডা. মুরাদ
স্কুলে ৪ শ্রেণিতে এবার নতুন শিক্ষাক্রম
আওয়ামী লীগ ১২ স্বতন্ত্র ৫
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft