ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
চান্দিনায় অগ্নিকাণ্ডে দুটি ঘর পুড়ে ছাই
১০লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি
Published : Tuesday, 9 August, 2022 at 12:00 AM, Update: 09.08.2022 1:11:20 AM, Count : 398
চান্দিনায় অগ্নিকাণ্ডে দুটি ঘর পুড়ে ছাই রণবীর ঘোষ কিংকর: কুমিল্লার চান্দিনা উপজেলার মাইজখার ইউনিয়নের কাঁশারীখোলা গ্রামে অগ্নিকান্ডে একটি বসতঘর সহ দুইটি ঘর পুড়ে ছাই হয়ে যায়। এতে গৃহকর্তার ১০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয় বলে জানা যায়।
রবিবার (৭ আগস্ট) বিকাল সাড়ে তিনটায় বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে ওই অগ্নিকাণ্ডের সূত্রপাত হয় বলে ধারণা করা হচ্ছে। দিন দুপুরে এমন ভয়াবহ অগ্নিকাণ্ডে ঘরে রক্ষিত চার লক্ষাধিক নগদ টাকা সহ ঘরের যাবতীয় আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়।
ক্ষতিগ্রস্ত কাশারীখোলা মধ্যপাড়ার মৃত মনু মিয়ার ছেলে গৃহকর্তা মো. কবির হোসেন জানান, তিনি একজন ফিসারিজের ব্যবসায়ী। তার স্ত্রী বিউটি আক্তার কাঁশারীখোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা। দুই ছেলে বিদ্যালয় এবং মাদ্রাসায় পড়ালেখা করে। রবিবার (৭ আগস্ট) বিকেলে তারা কেউই বাড়িতে ছিলেন না। ঘরে ফ্রিজ টিভিসহ বিভিন্ন ইলেকট্রনিক যন্ত্র ছিল। বিকাল সাড়ে তিনটার দিকে ঘরে আগুন লেগে যায়। প্রতিবেশীরা খবর দিলে তিনি বাড়িতে এসে দেখেন ১টি বসত ঘর ও ১টি গরু ঘর সহ সকল আসবাবপত্র পুড়ে ছাই হয়ে গেছে।
তিনি আরো জানান, ব্যাংক এবং অন্যান্য ব্যবসায়ীদের কাছ থেকে আনা নগদ চার লক্ষ টাকা তার ঘরে রক্ষিত ছিল। এছাড়া দলিলপত্র, ছেলেদের পরীক্ষার প্রবেশপত্র সহ সকল কাগজপত্র পুড়ে ছাই হয়ে গেছে। এতে তার ১০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে তিনি দাবি করেন।
এব্যাপারে চান্দিনা থানার অফিসার ইন-চার্জ মোহাম্মদ আরিফুর রহমান জানান, আমি খবর পেয়ে ফায়ার সার্ভিসকে পাঠিয়েছিলাম। দমকল কর্মীরা ওখানে যাওয়ার আগেই আগুন নিভানো হয়ে গেছে।






« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft