বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪
৪ আশ্বিন ১৪৩১
দুর্ঘটনার হটস্পট চৌয়ারা
ফের বাস-সিএনজি সংঘর্ষ, গুরুতর আহত ১ ॥ ভাংচুর
প্রকাশ: রোববার, ৯ এপ্রিল, ২০২৩, ১২:৫৯ এএম |


দুর্ঘটনার হটস্পট চৌয়ারা



স্টাফ রিপোর্টার: দুর্ঘটনার ‘হটস্পটে’ পরিণত হয়েছে পুরাতন কুমিল্লা-চট্টগ্রাম মহাসড়কের চৌয়ারা বাজার এলাকা। ওই স্থানটিতে সাম্প্রতিক সময়ে বেশ কয়েকটি দুর্ঘটনায় কয়েকজনের প্রাণহানিসহ আরো কয়েকজন গুরুতর আহত হয়েছেন। এলাকাবাসীর অভিযোগ ও পূর্বে ঘটা দুর্ঘটনার খোঁজ নিয়ে জানা গেছে, এসব দুর্ঘটনার বেশিরভাগই সংঘটিত হয়েছে মদিনা বাস সার্ভিসের কারণে। সেসব ঘটনার রেশ কাটতে না কাটতেই আবারও ঘটলো দুর্ঘটনা। এবারও ঘাতক মদিনা বাস সার্ভিস। শনিবার রাতের এই দুর্ঘটনায় আহত একজনের অবস্থা গুরুতর বলে জানা গেছে। তাকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এর আগে ২৫ মার্চ সন্ধ্যায় মদিনা পরিবহনের একটি বাসের ধাক্কায় সিএনজির দুই যাত্রী নিহত হন। এ ঘটনায় আহত হয়েছিলেন আরো চারজন।

শনিবার (৮ এপ্রিল) রাত ৮টার দিকে কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার ঢাকা-চট্টগ্রাম পুরাতন মহাসড়কের চৌয়ারা এলাকায় আবারো বাস-সিএনজি সংঘর্ষের ঘটনা ঘটেছে। দুর্ঘটনায় সিএনজি চালক জিয়াউর রহমান গুরুতর আহত হয়েছেন। দুর্ঘটনার পর চৌয়ারা বাজার এলাকায় বাসটিকে আটক করে স্থানীয়রা। এসময় তারা উত্তেজিত হয়ে মদিনা পরিবহনের বাসটি ভাংচুর করে। পরে সদর দক্ষিণ থানা পুলিশের একটি দল গিয়ে পরিস্থিতি শান্ত করে। এই ঘটনায় সড়কটিতে প্রায় এক ঘন্টা যান চলাচল বন্ধ ছিলো। এ প্রসঙ্গত এই সড়কে সাম্প্রতিক সময়ে পরপর  কয়েকটি দুর্ঘটনায় কয়েজন হতাহত হয়েছে।

কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেবাশীষ চক্রবর্তী জানান, দুর্ঘটনায় কোন প্রাণহাণি ঘটেনি। উত্তেজিত লোকজন বাসটি ভাংচুর করে। আহত সিএনজি চালককে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল সন্ধ্যায় চৌয়ারা বাজার এলাকায় কুমিল্লামুখী একটি দ্রুতগামী মদিনা বাস একটি সিএনজিকে ধাক্কা দেয়। এতে সিএনজিটি দুমড়েমুচড়ে যায়। সিএনজিতে থাকা চালক জিয়াউর রহমান গুরুতর আহত হয়। ঘটনার পর চৌয়ারা এলাকাবাসী বাসটিকে আটক করে এবং ভাংচুর চালায়। পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।  এসময় এলাকাবাসী জানায়, দ্রুতগামী বাসের কারনে এই এলাকায় প্রায় দুর্ঘটনা ঘটে। এসব ঘটনার কোন সুষ্ঠ বিচার না হওয়ায় বারবার দুর্ঘটনার পরও পার পেয়ে যান বেপরোয়া চালকরা।

 












সর্বশেষ সংবাদ
নতুন বইয়ের বর্ণিল নতুন বছর
নৌকায় ভোট নিতে ভাতার কার্ড আটকে রাখার অভিযোগ
শান্তির নোবেলজয়ী থেকে দণ্ডিত আসামি
শ্রমিক ঠকানোর দায়ে নোবেলজয়ী ইউনূসের ৬ মাসের সাজা
ইস্টার্ন মেডিকেল কলেজ, কুমিল্লা অধ্যক্ষ পদে অধ্যাপক ডাঃ রুহিনী কুমার দাস এর দায়িত্ব গ্রহণ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
গাড়ির ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই বন্ধু নিহত
বরুড়ায় শ্রমিকদল নেতাকে ছুরিকাঘাত
অর্ধেক দামে ফ্রিজ বিক্রি করছেন ফ্রিজ প্রতীকের প্রার্থী
বাড়ির জন্য কেনা জমিতে বিদ্যুৎস্পৃষ্টে মারা যাওয়া একই পরিবারের ৪ জনের কবর
৫৫ কেজি সোনা চুরি, ফের রিমান্ডে দুই রাজস্ব কর্মকর্তা
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২