শুক্রবার ১৮ অক্টোবর ২০২৪
২ কার্তিক ১৪৩১
শেখ হাসিনার নেতৃত্বেই অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাচ্ছে দেশ-এমপি রাজী ফখরুল
শাহীন আলম
প্রকাশ: বুধবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৩, ৪:১৫ পিএম |

শেখ হাসিনার নেতৃত্বেই অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাচ্ছে দেশ-এমপি রাজী ফখরুল
দেবিদ্বারের এমপি রাজী ফখরুল বলেন, সরকার ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে দিয়েছে। তিনি স্থানীয় নেতা কর্মীদের উদ্দেশ্য বলেন, আপনাদের কি দরকার? রাস্তা, স্কুল ভবন, খেলার মাঠ, মাদরসা, মন্দির। কিন্তু জায়গা কোথায় ? আপনারা জায়গার ব্যবস্থা করে দিন। আমি সবই দেব। ইতোপূর্বে আমি অনেক স্কুলে নতুন ভবন দিয়েছি, রাস্তায় বরাদ্দ দিয়েছি যারা জায়গা ব্যবস্থা করে দিতে পেরেছে। তিনি আরও বলেন, সরকার বসে নেই, মানুষ যাতে শান্তিতে থাকতে পারে সে জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলস কাজ করে যাচ্ছেন। বাংলাদেশ এখন ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশের দিকে এগিয়ে যাচ্ছে। সরকারের সকল উন্নয়নকে জনগণের দোরগড়ায় পৌছে দিতে হবে। 

বুধবার সকালে দেবিদ্বার উপজেলার জাফরগঞ্জ ইউনিয়নের ৯টি ওয়ার্ডের বিভিন্ন স্থানে শিক্ষা, উন্নয়ন, আইন-শৃংখলা, জনআকাংখা বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. আব্দুর রহমানের  সভাপতিত্বে  এবং  দেবিদ্বার উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জিএস আবদুল মান্নান মোল্লার পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, দেবিদ্বার পৌর মেয়র ও সহকারী অধ্যাপক মো. সাইফুল ইসলাম শামীম, দেবিদ্বার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাজী আবুল কাশেম ওমানী, জেলা পরিষদ সদস্য শিরিন সুলতানা, মহিলা ভাইস চেয়ারম্যান এ্যডিভোকেট নাজমা বেগম,  স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মো. সাদ্দাম হোসেন। 

এমপি রাজী ফখরুল বক্তব্যে আরও বলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেশ ও দেশের মানুষের প্রতি যে ভালোবাসা, তা অনন্য। দেশের এমন কোনো ক্ষেত্র নেই যেখানে তিনি উন্নয়ন করেননি। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে শেখ হাসিনার নেতৃত্বেই অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাচ্ছে দেশ। তাই আগামী নির্বাচনে আবারো নৌকা প্রতিকে ভোট দিতে হবে। 
সভায় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মো. ছিদ্দিকুর রহমান ভুঁইয়া,  পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো. মশিউর রহমান সুমন,  দেবিদ্বার এস এ কলেজের সাবেক জিএস মো. আবুল খায়ের, জাফরগঞ্জ ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান মো. সোহরাব হোসেন, দেবিদ্বার পৌর আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি হাজী কেফায়েত উল্লাহ,    চৌধুরী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও জাফরগঞ্জ বাজার সেক্রেটারী মো. মফিজুল ইসলাম, কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. আবু কাউছার অনিক, সাবেক ছাত্রলীগ নেতা আমির হোসেন আমু, দেবিদ্বার উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মো. আনোয়ার পারভেছ খান, দেবিদ্বার এস এ কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি মো. বিল্লাল হোসেন প্রমুখ।  

শাহীন আলম, দেবিদ্বার। 
০১৮২৯ ৯০ ৮৯ ১৪
তারিখ-১৩-০৯-২৩












সর্বশেষ সংবাদ
নতুন বইয়ের বর্ণিল নতুন বছর
নৌকায় ভোট নিতে ভাতার কার্ড আটকে রাখার অভিযোগ
শান্তির নোবেলজয়ী থেকে দণ্ডিত আসামি
শ্রমিক ঠকানোর দায়ে নোবেলজয়ী ইউনূসের ৬ মাসের সাজা
ইস্টার্ন মেডিকেল কলেজ, কুমিল্লা অধ্যক্ষ পদে অধ্যাপক ডাঃ রুহিনী কুমার দাস এর দায়িত্ব গ্রহণ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
গাড়ির ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই বন্ধু নিহত
বরুড়ায় শ্রমিকদল নেতাকে ছুরিকাঘাত
অর্ধেক দামে ফ্রিজ বিক্রি করছেন ফ্রিজ প্রতীকের প্রার্থী
বাড়ির জন্য কেনা জমিতে বিদ্যুৎস্পৃষ্টে মারা যাওয়া একই পরিবারের ৪ জনের কবর
৫৫ কেজি সোনা চুরি, ফের রিমান্ডে দুই রাজস্ব কর্মকর্তা
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২