মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪
২ আশ্বিন ১৪৩১
কুমিল্লায় যুবককে গলা কেটে হত্যার ঘটনায় মামলা
বশিরুল ইসলাম:
প্রকাশ: রোববার, ৮ সেপ্টেম্বর, ২০২৪, ১২:৪৫ এএম |

  কুমিল্লায় যুবককে গলা কেটে হত্যার ঘটনায় মামলা

কুমিল্লায় জেল ফেরত যুবক মো: নাছির উদ্দিন (৪০)  হত্যার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। আজ সাত সেপ্টেম্বর শনিবার  নিহতের স্ত্রী পারভীন আক্তার রানী(৩৮) বাদী হয়ে কুমিল্লা কোতয়ালী মডেল থানায় এ মামলাটি দায়ের করেন। খুনের বদলা নিতে  পিটিয়ে ও গলা কেটে এই হত্যাকান্ড ঘটিয়েছে বলে ধারণা স্থানীয়দের। 
মামলা সূত্রে জানা যায়, নিহত মো: নাছির উদ্দিনের সাথে বিবাদীদের হত্যা মামলা সম্পর্কিত পূর্ব বিরোধ ছিল।  হত্যা মামলায় ভিকটিম ২ বছর জেল থেকে সাজা খেটে ৬ মাস পূর্বে জামিনে বের হয়ে আসে। জেল থেকে আসার পর থেকে তাকে বিবাদীরা নানা হুমকি দিয়ে আসছিল। এজন্য সে ভাড়া বাসায় বসবাস করে আসছে। গত শুক্রবার জুম্মার দিন নিজ বাড়ি মাঝিগাছা যায় এবং সেখানে নামাজ শেষে পুকুরপাড়ে বসিয়া থাকা অবস্থায় বিবাদীরা হামলা করে। উক্ত ঘটনায় আজ শনিবার ৭জনের নাম উল্লেখ করে আরো অজ্ঞাত তিন চার জন আসামী  করে একটি হত্যা মামলা দায়ের করেন। আসামীরা হলেন,  কুমিল্লা কোতয়ালী থানার পাচথুবী ইউনিয়নের পশ্চিম মাঝিগাছা এলাকার  মৃত ছাত্তার মিয়ার পুত্র মো: রবিউল হোসেন রবু, একই এলাকার মৃত ফরিদ মিয়ার পুত্র মো: জালাল, মো: হারিজ মিয়া, মো: মনির হোসেন, একই এলাকার মো: মনির হোসেনের পুত্র মো: রনি হোসেন ও  রায়হান, মৃত ছাত্তার মিয়ার স্ত্রী মোসা: লুৎফা বেগম সহ অজ্ঞাত তিন /চার জন। 
কুমিল্লা কোতয়ালী মডেল থানার পরিদর্শক (তদন্ত) শিবেন বিশ^াস বলেন, মো: নাছির উদ্দিন নামে যুবক হত্যার ঘটনায় কোতয়ালী থানায় মামলা দায়ের করেছেন নিহতের স্ত্রী পারভীন আক্তার রানী বাদী হয়ে মামলা দায়ের করেছে। উক্ত ঘটনায় আমাদের পুলিশ অভিযানে আছে। অভিযান শেষে আটকের বিষয়টি নিশ্চিত করা যাবে।  















সর্বশেষ সংবাদ
কুমিল্লা সীমান্তে আটক মাদারীপুর জেলা আওয়ামীলীগ সভাপতি শাহাবুদ্দিন
আজ পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.)
গোমতীর ভাঙ্গা বাঁধ মেরামত শুরু কবে?
ব্রাহ্মণপাড়ায় ভ্রাম্যমাণ আদালতে জরিমানা আদায়
বুড়িচংয়ে ধানের চারা, টিন ও নগদ অর্থ বিতরণ করেছে সেনাবাহিনী
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
কুমিল্লা পুলিশে ব্যাপক রদবদল
কুমিল্লা সীমান্তে আটক মাদারীপুর জেলা আওয়ামীলীগ সভাপতি শাহাবুদ্দিন
আলহাজ্ব মাহবুবুল আলমের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদ
কুমিল্লায় তিন সাংবাদিকের বিরুদ্ধে বিএনপি নেতার মামলা
গোমতীর ভাঙ্গা বাঁধ মেরামত শুরু কবে?
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২