রোববার ৬ অক্টোবর ২০২৪
২১ আশ্বিন ১৪৩১
বুড়িচংয়ে স্কুলের ছাত্রের নিখোঁজের ৬ দিন পর ভাসমান লাশ উদ্ধার
সৌরভ মাহমুদ হারুন
প্রকাশ: রোববার, ৬ অক্টোবর, ২০২৪, ১:৪৬ এএম |

  বুড়িচংয়ে স্কুলের  ছাত্রের নিখোঁজের  ৬ দিন পর ভাসমান লাশ উদ্ধার

কুমিল্লার বুড়িচং উপজেলার সদর ইউনিয়নের পূর্ণমতি গ্রামের বাজার থেকে স্থানীয় স্কুলের ছাত্রের নিখোঁজের ৬ দিন পর নিমসার এলাকার ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের পাশের একটি পুকুরে হতে ভাসমান লাশ উদ্ধার করে পুলিশ।
পুলিশ ও স্থানীয় ইউপি সদস্য জাকির হোসেন জানান উপজেলার বুড়িচং সদর ইউনিয়নের পূর্ণমতি গ্রামের চা দোকানদার আক্কাস মিয়ার ছেলে ইয়াসিন (৯) গত ৩০ সেপ্টেম্বর সন্ধ্যায় পূর্ণমতি বাজার থেকে নিখোঁজ হয়। নিখোঁজের পর তাকে বহু খোজাখুজি করে কোথায় না পেয়ে গত ১ অক্টোবর বুড়িচং থানায় একটি সাধারণ ডাইরি করে। নিখোঁজ ইয়াসিন মিয়া স্থানীয় পূর্ণমতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেনীর ছাত্র বলে জানিয়েছেন শরীফুল ইসলাম ওই গ্রামের মোবাইল ব্যবসায়ী।
শনিবার বিকালে ঢাকা - চট্টগ্রাম মহাসড়কের পাশের বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়ন এর নিমসার পরিহল পাড়ার ব্যবসায়ী শাহীনের পুকুরে একটি অজ্ঞাত মরদেহ পঁচা দুর্গন্ধ ছড়ায় এবং ভাসতে দেখে দেবপুর পুলিশ ফাঁড়িতে খবর দেয়।
খবর পেয়ে দেবপুর পুলিশ ফাঁড়ির এস আই মোঃ শামীম আহমেদ সঙ্গীয় ফোর্স সহ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে।
এস আই মোঃ শামীম আহমেদ জানান আমরা নিমসার পরিহল পাড়ার ঢাকা- চট্টগ্রাম মহাসড়কের পাশের পুকুর থেকে লাশটির মুখে গলায় গামছা পেছনে ভাসমান অবস্থা থেকে উদ্ধার করি। ছেলেটির পরিচয় আমরা নিশ্চিত হয়েছি। তার বাড়ি উপজেলার পূর্ণমতি গ্রামে। গত ৩০ সেপ্টেম্বরে সে নিখোঁজ হয়। ধারনা করা হয়েছে  গত ৩-৪ দিন আগে তাকে ছেলেটিকে হত্যা করে পানিতে ফেলা নিক্ষেপ করা হয়। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।
স্থানীয় সূত্র জানায় নিহত ইয়াসিন মিয়ার পিতা একজন দরিদ্র চা দোকানদার। তিনি পূর্ণমতি বাজারে দোকান দারী করে। তার ৩ মেয়ে আর এই একজন ছেলে ছিল। তাকে দূর্বৃত্তরা হত্যা করে লাশ পুকুরে ফেলেছে।














সর্বশেষ সংবাদ
নির্বাচনের রোডম্যাপ দাবি বিএনপির সংস্কারে গুরুত্ব জামায়াতের
মামলার আসামি মৃত তিন আওয়ামীলীগ নেতা
প্রেমের টানে ইন্দোনেশিয়ার তরুণী কুমিল্লায়, বসলেন বিয়ের পিঁড়িতে
কুমিল্লায় দুর্গাপূজা উপলক্ষে ৯৩টি মণ্ডপে বিএনপির উপহার প্রদান
বিএনপিনেতা আবদুর রউফ চৌধুরী ফারুকের ইন্তেকাল
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
চৌদ্দগ্রামে র‌্যাবের অভিযানে আ’লীগ নেতা গাজী শহিদ গ্রেফতার
সাবেক প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আবুল কালাম আজাদ গ্রেফতার
মামলার আসামি মৃত তিন আওয়ামীলীগ নেতা
এক সপ্তাহে বেনাপোল দিয়ে ভারতে গেলো ৪১১ মেট্রিক টন ইলিশ
প্রেমের টানে ইন্দোনেশিয়ার তরুণী কুমিল্লায়, বসলেন বিয়ের পিঁড়িতে
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২