শুক্রবার ১৮ অক্টোবর ২০২৪
২ কার্তিক ১৪৩১
কুমিল্লার তিতাসে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা
প্রকাশ: সোমবার, ১৮ ডিসেম্বর, ২০২৩, ৮:০০ পিএম |

কুমিল্লার তিতাসে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যাকুমিল্লার তিতাসে মো. মোস্তাফা কামাল মুন্সি নামে এক আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে ও জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার (১৮ ডিসেম্বর) বিকালে উপজেলার নারান্দিয়া ইউনিয়নের নয়াচর গ্রামে এ ঘটনা ঘটে।  হত্যাকাণ্ডের শিকার মোস্তফা কামাল পার্শ্ববর্তী রঘুনাথপুর গ্রামের বাসিন্দা এবং ভিটিকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।
বিষয়টি নিশ্চিত করেছেন তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কান্তি দাস। তবে এ হত্যাকাণ্ড রাজনৈতিক কারণে নাকি ব্যক্তিগত দ্বন্দের জের ধরে সংঘটিত হয়েছে তা জানাতে পারেনি পুলিশ।
তিতাস থানার এস আই খালেকুজ্জামান ঘটনার বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে আমি ঘটনা স্থলে এসে নয়ারচর গ্রামের হরুন মিয়ার দোকানের সামনে মোস্তফার লাশ পড়ে থাকতে দেখি। তার গায়ে একাধিক ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। উর্ধ্বতন কর্মকর্তাগণ ঘটনাস্থলে আসছেন।
সন্ধ্যায় এ বিষয়ে যোগাযোগ করা হলে তিতাস থানার ওসি কাঞ্চন কান্তি দাস বলেন, এলাকাটি দুর্গম। রাস্তার সংস্কার কাজ চলায় আমরা হেঁটে যাচ্ছি। যতটুকু জানলাম দুর্বৃত্তরা তাকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করেছে। তার বিরুদ্ধে কয়েকটি মামলা ছিল। তবে কেন বা কে তাকে হত্যা করেছে তা পরে জানা যাবে। তবে সাইদুর নামে একজনের নাম আমরা পেয়েছি - তার বিষয়ে খোঁজ-খবর নেয়া হচ্ছে।
তিনি আরো জানান, স্থানীয় সূত্রে জানতে পেরেছি মোস্তফা কামাল মুন্সির সাথে ঘাতকদের পূর্ব শত্রুতা ছিল। তদন্ত করে হত্যায় জড়িতদের দ্রুত আইনের আওতায় আনা হবে।












সর্বশেষ সংবাদ
নতুন বইয়ের বর্ণিল নতুন বছর
নৌকায় ভোট নিতে ভাতার কার্ড আটকে রাখার অভিযোগ
শান্তির নোবেলজয়ী থেকে দণ্ডিত আসামি
শ্রমিক ঠকানোর দায়ে নোবেলজয়ী ইউনূসের ৬ মাসের সাজা
ইস্টার্ন মেডিকেল কলেজ, কুমিল্লা অধ্যক্ষ পদে অধ্যাপক ডাঃ রুহিনী কুমার দাস এর দায়িত্ব গ্রহণ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
গাড়ির ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই বন্ধু নিহত
বরুড়ায় শ্রমিকদল নেতাকে ছুরিকাঘাত
অর্ধেক দামে ফ্রিজ বিক্রি করছেন ফ্রিজ প্রতীকের প্রার্থী
বাড়ির জন্য কেনা জমিতে বিদ্যুৎস্পৃষ্টে মারা যাওয়া একই পরিবারের ৪ জনের কবর
৫৫ কেজি সোনা চুরি, ফের রিমান্ডে দুই রাজস্ব কর্মকর্তা
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২