বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪
৪ আশ্বিন ১৪৩১
দেবিদ্বারে ঈগল প্রতিকের গণজোয়ার সৃষ্টি হয়েছে-আজাদ
শাহীন আলম
প্রকাশ: রোববার, ২৪ ডিসেম্বর, ২০২৩, ৮:২৩ পিএম আপডেট: ২৪.১২.২০২৩ ৮:২৫ পিএম |

দেবিদ্বারে ঈগল প্রতিকের গণজোয়ার সৃষ্টি হয়েছে-আজাদ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রতীক বরাদ্দের পর থেকে প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন কুমিল্লা-৪ (দেবিদ্বার) আসনের ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মো.আবুল কালাম আজাদ। রবিবার (২৩ ডিসেম্বর) সকাল থেকে গভির রাত পর্যন্ত উপজেলার ভানী, রাজামেহার ইউনিয়ন ও ধামতি ইউনিয়নে ব্যাপক গণসংযোগ করেন আবুল কালাম আজাদ। একই দিনে সন্ধ্যায় ধামতি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত এক উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্য রাখেন তিনি। উঠান বৈঠকে মো. আবুল কালাম আজাদ বলেন, দেবিদ্বারে ঈগল প্রতিকের গণজোয়ার সৃষ্টি হয়েছে। যেখানেই যাই ঈগলের জয়গান। জনতার যে ঢল নেমেছে যারা হুমকি ধামকি দিচ্ছেন তাঁরা এ ঢলে হারিয়ে যাবে।  গত ১০ বছরে দেবিদ্বারে যে পরিমাণ অত্যাচার-অবিচার লুটতরাজ হয়েছে মানুষ এসবে অতিষ্ঠ হয়ে গেছে। মানুষ এসব অন্যায় অত্যাচার থেকে বাঁচতে চায়। দেবিদ্বারের মানুষ শান্তি প্রিয়, মামলা-হামলা সন্ত্রাসীদের দিয়ে তাদের দাবিয়ে রাখা যাবে না। আগামী ৭ জানুয়ারি অন্যায় অত্যাচারের  বিরুদ্ধে ঈগল প্রতিকে একটি  ভোট ভিক্ষা চাচ্ছি,  দয়া করে আমাকে একটি ভোট দিন।  বক্তব্যে তিনি আরও বলেন, আপনারা বিগত দিনে আমার পাশে ছিলেন এবারও আমার পাশে থাকবেন । আমি উন্নত সমৃদ্ধ, পরিবেশ বান্ধব, স্মার্ট ও মানবিক দেবিদ্বার উপজেলা গড়ে তোলার প্রতিশ্রুতি দিচ্ছি। ইনশাআল্লাহ আমি শতভাগ নিষ্ঠা, সততা, স্বচ্ছতা ও জবাবদিহিতার সাথে আপনাদের খেদমত করে যাব। তাই আগামি ৭ জানুয়ারি নির্বাচনে ঈগল মার্কায় আপনার মূলব্যান ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করার অনুরোধ করছি। 
ধামতি ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায় মো. ওমর ফারুকের সঞ্চালনায়  উঠান বৈঠকে আরও বক্তব্য রাখেন, দেবিদ্বার পৌরসভার ২ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো. আবদুল কাইয়ুম ভূইয়া,  কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সদস্য মো. আবদুল আলিম,  ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. সফিকুল ইসলাম ,  সাধারণ সম্পাদক মো. রমিজ উদ্দিন,  সাংগঠনিক সম্পাদক মো. তৌহিদুর রহমান, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা  মো. জসিম উদ্দিন, ইউনিয়ন যুবলীগ নেতা মো. জানে আলম প্রমুখ।












সর্বশেষ সংবাদ
নতুন বইয়ের বর্ণিল নতুন বছর
নৌকায় ভোট নিতে ভাতার কার্ড আটকে রাখার অভিযোগ
শান্তির নোবেলজয়ী থেকে দণ্ডিত আসামি
শ্রমিক ঠকানোর দায়ে নোবেলজয়ী ইউনূসের ৬ মাসের সাজা
ইস্টার্ন মেডিকেল কলেজ, কুমিল্লা অধ্যক্ষ পদে অধ্যাপক ডাঃ রুহিনী কুমার দাস এর দায়িত্ব গ্রহণ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
গাড়ির ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই বন্ধু নিহত
বরুড়ায় শ্রমিকদল নেতাকে ছুরিকাঘাত
অর্ধেক দামে ফ্রিজ বিক্রি করছেন ফ্রিজ প্রতীকের প্রার্থী
বাড়ির জন্য কেনা জমিতে বিদ্যুৎস্পৃষ্টে মারা যাওয়া একই পরিবারের ৪ জনের কবর
৫৫ কেজি সোনা চুরি, ফের রিমান্ডে দুই রাজস্ব কর্মকর্তা
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২