শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪
৫ আশ্বিন ১৪৩১
চান্দিনায় স্বতন্ত্র ও নৌকার পাল্টাপাল্টি হামলায় আহত ১৩
প্রকাশ: শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩, ৯:৪৬ পিএম |

চান্দিনায় স্বতন্ত্র ও নৌকার পাল্টাপাল্টি হামলায় আহত ১৩কুমিল্লা-৭ (চান্দিনা) আসনের স্বতন্ত্র প্রার্থী উপজেলা আওয়ামী লীগ সভাপতি মুনতাকিম আশরাফ টিটুর গাড়ি বহরে হামলার ঘটনা ঘটেছে। শনিবার (৩০ ডিসেম্বর) সন্ধ্যায় পৌরসভার ছায়কোট এলাকায় এ ঘটনা ঘটে। এসময় নৌকা প্রতীকের সমর্থকরা তিনটি গাড়ি ভাংচুর এবং ৮/১০ কর্মীকে আহত হয়েছেন বলে অভিযোগ করছেন স্বতন্ত্র প্রার্থী টিটু। 
অপরদিকে একইদিন সন্ধ্যায় স্বতন্ত্র প্রার্থী মুনতাকিম আশরাফ টিটুর নিজ এলাকা গল্লাই কমপ্লেক্স সংলগ্ন এলাকায় নৌকা সমর্থকদের এলোপাথারী কুপিয়ে আহত করার অভিযোগ উঠেছে। এ আহত অবস্থায় ৫ জনকে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ আনা হয়েছে। এর মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে।
চান্দিনা থানার ওসি আহাম্মদ সনজুর মোরশেদ বলেন, হামলার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। কারা হামলা করেছে বিস্তারিত এখনো কিছু জানতে পারিনি।
স্থানীয় সূত্রে জানা যায়, গত শুক্রবার রাতে স্বতন্ত্র প্রার্থী টিটুর সমর্থক ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবু তাহেরের বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর চালায় নৌকার সমর্থকরা। শনিবার বিকেলে টিটু ওই নেতার বাড়িতে যান। পরে সন্ধ্যায় ছায়কোট এলাকায় গণসংযোগ শেষে চান্দিনা উপজেলা সদরে ফেরার পথে তার গাড়িবহরে হামলা চালানো হয়। এসময় তিনটি গাড়ি ভাংচুর ও গাড়িবহরে থাকা কয়েকজন আহত হয়।
স্বতন্ত্র প্রার্থী টিটু বলেন, প্রচারণায় শুরুর পর থেকেই নৌকার প্রার্থী ডা: প্রাণ গোপাল এমপির লোকজন একের পর এক আমার লোকজনের ওপর, গাড়ী বহরে হামলা চালিয়ে আসছে। কিন্তু প্রশাসন কোন পদক্ষেপ নিচ্ছে না। এ আসনের সুষ্ঠু ভোটের পরিবেশ সৃষ্টির জন্য আমি প্রধান নির্বাচন কমিশনারসহ নির্বাচন কমিশনের সংশ্লিষ্ট সকলের ও স্থানীয় প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।
এদিকে শনিবার সন্ধ্যায় চান্দিনা উপজেলার গল্লাই কমপ্লেক্স সংলগ্ন এলাকায় নৌকা সমর্থকদের এলোপাথারী কুপিয়ে আহত করার অভিযোগ উঠেছে স্বতন্ত্র প্রার্থী মুনতাকিম আশরাফ টিটুর সমর্থকদের বিরুদ্ধে। এ হামলায় আহত অবস্থায় ৫ জনকে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ আনা হয়েছে। এর মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে।
চান্দিনা আসনে নৌকার প্রার্থী প্রাণগোপাল দত্তের নির্বাচনি সমন্বয়ক ও চান্দিনা পৌরসভার সাবেক মেয়র মফিজুল ইসলাম বলেন, শনিবার সন্ধ্যায় আমাদের নেতাকর্মীরা গল্লাই কমপ্লেক্স সংলগ্ন স্থানে উঠান বৈঠকের জন্য প্রস্তুতি নিচ্ছিল। এসময় ঈগল প্রতীকের প্রার্থীর লোকজন অস্ত্র-শস্ত্র নিয়ে সেখানে হামলা চালায়। হামলায় বেশ কয়েকজন আহত হয়েছেন। এর মধ্যে গল্লাই এলাকার কাউছার আলম, মোঃ বাশার, হযরত আলী, কংগাই এলাকার মনির হোসেন, ভাগুরা পাড়া এলাকার কোরবান আলীকে চিকিৎসার জন্য হাসপাতালে আনা হয়েছে।












সর্বশেষ সংবাদ
নতুন বইয়ের বর্ণিল নতুন বছর
নৌকায় ভোট নিতে ভাতার কার্ড আটকে রাখার অভিযোগ
শান্তির নোবেলজয়ী থেকে দণ্ডিত আসামি
শ্রমিক ঠকানোর দায়ে নোবেলজয়ী ইউনূসের ৬ মাসের সাজা
ইস্টার্ন মেডিকেল কলেজ, কুমিল্লা অধ্যক্ষ পদে অধ্যাপক ডাঃ রুহিনী কুমার দাস এর দায়িত্ব গ্রহণ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
গাড়ির ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই বন্ধু নিহত
বরুড়ায় শ্রমিকদল নেতাকে ছুরিকাঘাত
অর্ধেক দামে ফ্রিজ বিক্রি করছেন ফ্রিজ প্রতীকের প্রার্থী
বাড়ির জন্য কেনা জমিতে বিদ্যুৎস্পৃষ্টে মারা যাওয়া একই পরিবারের ৪ জনের কবর
৫৫ কেজি সোনা চুরি, ফের রিমান্ডে দুই রাজস্ব কর্মকর্তা
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২