রোববার ৬ অক্টোবর ২০২৪
২১ আশ্বিন ১৪৩১
কুমিল্লায় কলেজ শিক্ষার্থীকে ধর্ষণের ঘটনায় আটক ১
বশিরুল ইসলাম:
প্রকাশ: রোববার, ৬ অক্টোবর, ২০২৪, ১:৪৬ এএম আপডেট: ০৬.১০.২০২৪ ২:০৪ এএম |

 কুমিল্লায় কলেজ শিক্ষার্থীকে ধর্ষণের ঘটনায় আটক ১


কুমিল্লায় কলেজ শিক্ষার্থীকে ধর্ষণের ঘটনায় মো: সাকিব আহম্মেদ নামে একজনকে আটক করেছে র‌্যাব-১১ এর সদস্যরা। গতকাল শনিবার ৫ অক্টোবর রাতে নরসিংদী জেলার পলাশ থানা থেকে তাকে আটক করা হয়। সাকিব (২৪)  কুমিল্লা জেলার দাউদকান্দি থানার হাসনাবাদ এলাকার মো: রিপন মিয়ার পুত্র। 
জানা যায়, ভিকটিম দাউদকান্দি উপজেলার একটি কলেজে একাদশ শ্রেনীতে লেখাপড়া করে। কলেজে আসার যাওয়ার পথে ভিকটিমকে সাকিব প্রেমের প্রস্তাবসহ বিবাহের প্রস্তাব দিলে ভিকটিম তা প্রত্যাখান করে। প্রস্তাব প্রত্যাখান করা কারণে ভিকটিমকে বিভিন্ন সময় হুমকি ধমকিসহ অপহরণের ভয় দেখিয়ে আসে সাকিব। গত ২০ সেপ্টেম্বর সকাল ৯টায়  ভিকটিম দাউদকান্দি থানার হাসনাবাদ এলাকায় কিছু জিনিস ক্রয় করার জন্য গেলে সাবিক ও তার সহযোগীরা ভিকটিমকে অপহরণ করে মাইক্রোবাসে করে গাজীপুর জেলার কোনাবাড়ী এলাকায়  ভাড়া বাসায় এক মেম্বারের বাড়ীতে নিয়ে আটকে রাখে এবং ধর্ষণ করে।  ধর্ষণের পর সাকিব ভাড়া বাসা থেকে পালিয়ে যায় এবং আত্মগোপন করে। এদিকে ভিকটিম মোবাইল ফোনের মাধ্যমে তার বাসায় যোগাযোগ করলে পরিবারের লোকজন তাকে সেখান থেকে উদ্ধার করে। ধর্ষণের ঘটনায় ভিকটিমের বাবা জেলার দাউদকান্দি থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করলে র‌্যাব-১১ এর সদস্যরা গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১ এর সদস্যরা নরসিংদী জেলার পলাশ থানা থেকে শনিবার পাঁচ সেপ্টেম্বর সাকিবকে আটক করে দাউদকান্দি থানায় হস্তান্তর করে। 
র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১১) এর উপ-পরিচালক ও কোম্পানী অধিনায়ক লে: কমান্ডার মাহমুদুল হাসান জানান, র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে বিভিন্ন ধরণের অপরাধীদের গ্রেফতারের ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাবের সৃষ্টিকাল থেকে জঙ্গী, সন্ত্রাসী, খুনী, মাদক ব্যবসায়ী, ছিনতাইকারী ও অপহরণকারী সহ বিভিন্ন ধরণের অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে এসে সাধারণ জনগণের মনে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। এছাড়াও, সাম্প্রতিক সময়ে বেশ কয়েকটি ধর্ষণের ঘটনায় র‌্যাব স্বল্প সময়ের মধ্যে ধর্ষকদের গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে এসেছে।















সর্বশেষ সংবাদ
নির্বাচনের রোডম্যাপ দাবি বিএনপির সংস্কারে গুরুত্ব জামায়াতের
মামলার আসামি মৃত তিন আওয়ামীলীগ নেতা
প্রেমের টানে ইন্দোনেশিয়ার তরুণী কুমিল্লায়, বসলেন বিয়ের পিঁড়িতে
কুমিল্লায় দুর্গাপূজা উপলক্ষে ৯৩টি মণ্ডপে বিএনপির উপহার প্রদান
বিএনপিনেতা আবদুর রউফ চৌধুরী ফারুকের ইন্তেকাল
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
চৌদ্দগ্রামে র‌্যাবের অভিযানে আ’লীগ নেতা গাজী শহিদ গ্রেফতার
সাবেক প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আবুল কালাম আজাদ গ্রেফতার
মামলার আসামি মৃত তিন আওয়ামীলীগ নেতা
এক সপ্তাহে বেনাপোল দিয়ে ভারতে গেলো ৪১১ মেট্রিক টন ইলিশ
প্রেমের টানে ইন্দোনেশিয়ার তরুণী কুমিল্লায়, বসলেন বিয়ের পিঁড়িতে
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২