ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
388
অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন করতে যা দরকার তাই করা হবে- ডিসি
রণবীর ঘোষ কিংকর।
Published : Wednesday, 13 January, 2021 at 12:33 PM
অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন করতে যা দরকার তাই করা হবে- ডিসিচান্দিনা পৌরসভার নির্বাচন সম্পর্কে জেলা প্রশাসক আবুল ফজল মীর বলেছেন- ‘আইনের প্রতি কোন অবহেলা করা যাবে না, নির্বাচনকে অবাধ, নিরপেক্ষ ও সুষ্ঠু করতে যেখানে যা করা দরকার সেখানে তাই করা হবে’।
মঙ্গলবার (১২ জানুয়ারী) বিকেলে দুপুরে চান্দিনা উপজেলা পরিষদ প্রাঙ্গণে সাংবাদিকদের সাথে এ কথা জানিয়েছেন তিনি।
অফিসারদের নির্বাচনের ক্ষেত্রে কোন প্রার্থীর কাছে বায়েষ্ট না হওয়ার জন্য নিজেদের কঠোর অব¯’ায় থাকতে নির্দেশ প্রদান করার পাশাপাশি নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে সকলের আন্তরিকতা কামনা করেন তিনি।
অপরদিকে পুলিশ সুপার মোঃ ফারুক আহমেদ পি.পি.এম (বার) বলেন- প্রিজাইডিং অফিসারদের সাথে কোন প্রার্থীর পরিচিতি থাকলে নির্বাচন সুষ্ঠু করার স্বার্থে তাদেরকে এড়িয়ে চলতে হবে।এছাড়াও কোন রকম অপ্রীতিকর ঘটনা ঘটলে সাথে সাথে ঊর্ধ্বতন কর্মকর্তাদের খবর দিতে হবে আর এ ধরনের ঘটনা না ঘটার জন্য প্রতিটি কেন্দ্রে পুলিশ, আনসারসহ অস্ত্রধারী ফোর্স থাকবে এবং সাদা পোশাকধারী গোয়েন্দা সং¯’াসহ বিশেষ নিরাপত্তার জন্য বিজিবি, র‌্যাব ও পুলিশের মোবাইল টিম কাজ করবে।  যেখানে যে সমস্য াহবে তার মোকাবেলা করা হবে। পুলিশ প্রশাসন সব সময় প্রতিটি কেন্দ্রে টহল দিবে। সর্বপরি তিনি শতভাগ সাফল্যের সাথে নির্বাচন সুষ্ঠু করতে পুলিশের দায়িত্বে কোন অবহেলা থাকবে না বলে জানিয়েছেন পুলিশ সুপার।
এর আগে চান্দিনা উপজেলা পরিষদ মিলনায়তনে পৌর নির্বাচনে মেয়র, কাউন্সিলর প্রার্থী এবং প্রিজাইডিং অফিসার, সহকারি প্রিজাইডিং অফিসারদের সাথে পৃথক পৃথক মতবিনিময় সভা করেন জেলা প্রশাসক ও জেলা পুলিশ সুপার। এসময় উপ¯ি’ত ছিলেন আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. দুলাল তালুকদার,  রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন অফিসার মো. জাহাঙ্গীর হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) শাহরিয়ার মোহাম্মদ মিয়াজী, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) বিভীষণ কান্তি দাশ, গোয়েন্দা এনএসআই যুগ্ম পরিচালক জিএম আলিম উদ্দিন, বিজিবি সহকারি পরিচালক পারভেজ শামীম, সহকারি পুলিশ সুপার (দাউদকান্দি সার্কেল) আবু ছালাম চৌধুরী প্রমুখ।
 






© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};