ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
3445
দুই দিনে ২ জোড়া খুন কুমিল্লায় (ভিডিও)
Published : Tuesday, 9 February, 2021 at 11:31 PM, Update: 10.02.2021 11:50:52 PM
দুই দিনে ২ জোড়া খুন কুমিল্লায় (ভিডিও)জহির শান্ত / তানভীর দিপু: কুমিল্লার নাঙ্গলকোটে পারিবারিক কলহে মা ও ভাবীকে কুপিয়ে হত্যার পরদিন আবারো জোড়া খুনের ঘটনা ঘটেছে কুমিল্লায়। এবার জেলার বুড়িচংয়ে পারিবারিক কলহের জের ধরে স্ত্রী ও শাশুড়িকে কুপিয়ে হত্যা করেছে লোকমান হোসেন (৩৫) নামে এক রিকশাচালক। এ নিয়ে দুই দিনে ৪টি রোমহর্ষক হত্যার ঘটনা ঘটলো।
বুড়িচংয়ে স্ত্রী ও শাশুড়িকে হত্যার ঘটনা ঘটে মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উপজেলার মোকাম ইউনিয়নের নিমসার সংলগ্ন হলগাঁও গ্রামে। নিহতরা হচ্ছেন ওই গ্রামের রিকশাচালক লোকমানের স্ত্রী ফারজানা আক্তার (২৫) ও শাশুড়ি বানু বিবি (৫৫)। ঘটনার পর পরই স্থানীয়রা ঘাতক লোকমানকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। লোকমান হলগাঁও গ্রামের আলম মিয়ার পুত্র।
খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সোহান সরকার, বুড়িচং থানার ওসি মোজাম্মেল হকসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ।
স্থানীয় সূত্রে জানা গেছে, লোকমান ও ফারজানা দম্পতির এক ছেলে ও এক কন্যা সন্তান রয়েছে। লোকমানের শ্বশুরবাড়ি কুমিল্লা সদর উপজেলার কালির বাজার ইউনিয়নের বল্লবপুর গ্রামে। মঙ্গলবার সকালে লোকমানের শাশুড়ি তার বাড়িতে বেড়াতে আসেন। পরে সন্ধ্যায় পারিবারিক বিষয় নিয়ে স্ত্রী ও শাশুড়ির সাথে বাগবিতণ্ডা হয় লোকমানের। এর এক পর্যায়ে ঘরে থাকা ধারালো ছুরি দিয়ে স্ত্রী ও শাশুড়িকে খুন করে সে। পরে স্থানীয়রা লোকমানকে আটক করে পুলিশে খবর দেয়।  
হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত করেছেন বুড়িচং থানার ওসি মোজাম্মেল হক। তিনি বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ লোকমানকে আটক করেছে। লাশ দু’টি উদ্ধার করা হয়েছে।
স্থানীয়রা জানায়, ওই এলাকার মৃত আলম মিয়ার ছেলে লোকমান মাদকাসক্ত। হঠাৎ করেই উত্তেজিত হয়ে স্ত্রী ফারজানা আক্তার (২৫) ও শাশুড়ি বানু বিবিকে (৫০) ছুরিকাঘাত করেন লোকমান। ঘটনাস্থলেই তারা মা-মেয়ে মারা যান। খুনের পর লোকমান মরদেহের পাশে বসে থেকেই পুলিশের হাতে ধরা দেন।
লোকমান জানান, তার স্ত্রী ফারজানা পরকীয়ায় আসক্ত ছিলেন। বিষয়টি সমাধানের জন্য পার্শ্ববর্তী বল্লবপুর গ্রাম থেকে সকালে তার শাশুড়ি বানু বিবিকে খবর দিয়ে নিজের বাড়িতে নিয়ে আসেন। মঙ্গলবার সন্ধ্যার আগ মুহূর্তে স্ত্রীর পরকীয়ার বিষয়টি তার শাশুড়ি সমাধান না করে উল্টা তাকে গালমন্দ করেন। এত উত্তেজিত হয়ে ছুরি দিয়ে স্ত্রী ও শাশুড়িকে হত্যা করেন লোকমান।
ঘটনাস্থল পরিদর্শন শেষে কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সোহান সরকার সাংবাদিকদের জানান, পারিবারিক কলহের জের ধরে বাগবিতণ্ডার এক পর্যায়ে লোকমান ছুরি দিয়ে তার স্ত্রী ও শাশুড়িকে খুন করে। তাকে আটক করা হয়েছে এবং সে হত্যকাণ্ডের কথা স্বীকার করেছে।








© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};