ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
ব্রাহ্মণপাড়ায় করোনার টিকা কেন্দ্র পরিদর্শন করলেন সিভিল সার্জন ডা. নিয়াতুজ্জামান
ইসমাইল নয়ন।।
Published : Tuesday, 16 February, 2021 at 6:57 PM, Update: 16.02.2021 7:01:45 PM
ব্রাহ্মণপাড়ায় করোনার টিকা কেন্দ্র পরিদর্শন করলেন সিভিল সার্জন ডা. নিয়াতুজ্জামানকুমিল্লার ব্রাহ্মণপাড়ার করোনার টিকাদান কেন্দ্র গতকাল ১৬ফেব্রুয়ারি মঙ্গলবার দুপুরে কুমিল্লা সিভিল সার্জন ডা. মোঃ নিয়াতুজ্জামান পরিদর্শন করেন।

কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় সারাদেশের ন্যায় নির্দিষ্ট নিয়মে চলছে করোনা ভ্যাক্সিন প্রদানের কার্যক্রম।১৬ ফেব্রুয়ারি মঙ্গলবার দুপুরে কুমিল্লা সিভিল সার্জন ডা. মোঃ নিয়াতুজ্জামান করোনার টিকাদান কেন্দ্র পরিদর্শন করেন।  তিনি করোনা ভ্যাক্সিন নিতে আসা ও করোনা ভ্যাক্সিন নেওয়া সকলের খোঁজখবর নেন। এসময় তিনি সকলকে উদ্দেশ্য করে বলেন, কোনো ভ্যাক্সিনই ক্ষতিকর নয়। গুজবে কান না দিয়ে সরকারি নিয়ম মেনে রেজিষ্ট্রেশন করে করোনা ভ্যাক্সিন নিতে নিকটস্থ টিকাকেন্দ্রে আসুন।

এসময় উপস্থিত ছিলেন,  ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু হাসনাত মোঃ মহিউদ্দীন মুবিন, আবাসিক মেডিকেল অফিসার মোঃ জুয়েল আহমেদ,  শিশু কনসালট্যান্ট হাসিনা বেগম, মেডিকেল অফিসার ডা. শঙ্খজিৎ সমাজপতি, ডা. মোঃ  মবিন ইমতিয়াজ, ডা. মো তোফায়েল আহমেদ ভূঁইয়া, ইউনানি মেডিকেল অফিসার ডা. সোহেল রানা,  প্রধান অফিস সহকারী কবির আহমেদ,  ইপিআই আবুল কাশেম, এসএসিএমও মনোয়ারা বেগম,  ফেরদৌসী বেগম প্রমুখ।