ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
198
মুম্বাইয়ের হোটেলে মিলল ৭ বারের এমপির মরদেহ
Published : Tuesday, 23 February, 2021 at 12:10 PM
মুম্বাইয়ের হোটেলে মিলল ৭ বারের এমপির মরদেহ ভারতের মুম্বাইয়ের একটি হোটেল থেকে ৭ বারের সংসদ সদস্য মোহান দেলকারের (৫৮) ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার (২২ ফেব্রুয়ারি) বিকেলে তার মরদেহ উদ্ধার করে মুম্বাই পুলিশ।

পুলিশ প্রাথমিকভাবে জানিয়েছে, মোহান দেলকার আত্মহত্যা করেছেন। হোটেল কক্ষে তার মরদেহের পাশে কয়েক পাতার চিরকুট পাওয়া গেছে। চিরকুটে কয়েকজনের নাম উল্লেখ আছে। তবে এ ব্যাপারে বিস্তারিত জানায়নি মুম্বাই পুলিশ। এ ঘটনায় তদন্ত চলছে। ময়নাতদন্তের পর মৃত্যুর আসল কারণ জানা যাবে।

টাইমস অব ইন্ডিয়া’র প্রতিবেদনে বলা হয়েছে, স্বতন্ত্র সাংসদ মোহান দেলকার দাদরা ও নগর হাবেলি এলাকা থেকে লোকসভায় নির্বাচিত হয়েছিলেন। এর আগে তিনি কংগ্রেস ও বিজেপির হয়েও সংসদ সদস্য ছিলেন।

১৯৮৯ থেকে ২০০৯ সালের মধ্যে পর পর ছয়বার সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন মোহান দেলকার। তিনি ১৯৮৯ সালে প্রথম দাদরা ও নগর হাবেলিতে কংগ্রেস থেকে লোকসভার সদস্য নির্বাচিত হন। এরপর কংগ্রেস থেকেই ১৯৯১ ও ১৯৯৬ সালের নির্বাচনে লোকসভায় যান তিনি। ১৯৯৮ সালের নির্বাচনে বিজেপি থেকে সংসদ সদস্য হন দেলকার। পরে তিনি আবার কংগ্রেসে ফিরে আসেন। তবে ২০০৯ ও ২০১৪ সালের নির্বাচনে পরাজিত হন দেলকার। পরে ১৭তম লোকসভা নির্বাচনে তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে জয়লাভ করেন।

তদন্তকারী কর্মকর্তারা বলছেন, আত্মহত্যার জন্য একটি শাল ব্যবহার করেন মোহান দেলকার। তিনি আগে থেকে বিছানার উপর একটি কাঠের টুল এনে রেখেছিলেন, যাতে সেটার উপর দাঁড়িয়ে শালটি গলায় পেঁচিয়ে ঝুলে আত্মহত্যা করতে পারেন। শালটি হোটেল থেকে সংগ্রহ করতে পারেন তিনি। সম্ভাব্য সব বিষয় নিয়ে তদন্ত করা হচ্ছে।





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};