ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
দেবীদ্বার কুইক রেসপন্স টিমের অভিযানে ৩ ছিনতাইকারী গ্রেফতার
Published : Wednesday, 5 May, 2021 at 12:00 AM
এ,বি,এম আতিকুর রহমান বাশার ঃ কুমিল্লা জেললার দেবীদ্বার উপজেলার বড়কামতা গ্রাম থেকে ছিনতাইকালে ৩ জন ছিনতাইকারীকে গ্রেফতার এবং লুন্ঠিত নগদ টাকা ও স্বর্নের কানের দুল উদ্ধার এবং ছিনতাইকাজে ব্যবহৃত সিএনজি আটক করেছে দেবীদ্বার থানা পুলিশের কুইক রেসপন্স টিম।
মামলা সুত্রে জানা যায় গত সোমবার (০৩-০৫-২০২১ ইং) বরকামতা গ্রামের প্রবসীর স্ত্রী শাহিনুর আক্তার (২২) ব্যাংক হতে টাকা উত্তোলন করে বাড়িতে ফিরার জন্য রাস্তার পাশে সিএনজির জন্য অপেক্ষামান ছিলেন, এসময় একটি সিএনজি এসে তার গন্তব্যস্থলে নিয়ে যাবে বলে গাড়িতে তুলে নেয়। গাড়িতে ওঠার পর ৩ ছিনতাইকারী শাহিনুর আক্তারের শিশু বাচ্চাকে হত্যার হুমকি দিয়ে টাকা ও কানের দুল ছিনিয়ে নিয়ে পথিমধ্যে নামিয়ে দেয়।
শাহিনুর আক্তার সাথে সাথে দেবীদ্বার থানায় ফোন দিলে অফিসার ইনচার্জের নির্দেশনায় ঐ এলাকার কুইক রেসপন্স টিমের দায়ীত্বে থাকা এসআই মোঃ সোহরাব হোসেন বড়কামতা এলাকার যুব সমাজের সহায়তায় সঙ্গীয় ফোর্সসহ বড়কামতা গ্রাম থেকে কুমিল্লার লালমাই থানার দোশারী গ্রামের ছিনতাইনকালে ছিনতাইকারী মোঃ মোসলেম উদ্দিন (২৮), পিতা মোঃ জুনাব আলী, মাতা পেয়ারা বেগম, মোঃ রবিউল হোসেন প্রকাশ শফিউল (৩২), পিতা মোঃ কোরবান আলী, মাতা মৃত জাহেদা খাতুন, উভয় সাং পশ্চিম আলোকদিয়া (মাষ্টার বাড়ী,পোষ্ট রাঙ্গা বল্লভপুর, ৮নং পেরুল ইউপি), মোঃ জহির(৪৫), পিতা মৃত শুকু মিয়া, মাতা মোসাঃ রুমি বেগমকে গ্রেফতার করা হয়।
এ সময় তাহাদের নিকট থেকে ছিনতাই করা নগদ ৫০০০/- টাকা এবং ০১ জোড়া স্বর্ণের কানের দুল উদ্ধার করা হয় এবং ছিনতাইকাজে ব্যবহৃত সিএনজি আটক করা হয়।
দেবীদ্বার থানার অফিসার ইনচার্জ আরিফুর রহমান জানান,আমাদের কুইক রেসপন্স টিমের দায়ীত্বপ্রাপ্ত অফিসার স্থানীয় জনগনের সহায়তায় ৩ ছিনতাইকারীকে গ্রেফতার করে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে মামলা রুজু পুর্বক আজ মঙ্গলবার বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। আমাদের কুইক রেসপন্স টিমের এটি আরও একটি সফলতা,যার ধারাবাহিকতা আমরা ধ্ে রাখতে সবার