ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
নাঙ্গলকোটে চাল বোঝাই ট্রাকসহ ৩ চোর আটক
Published : Saturday, 5 June, 2021 at 9:07 PM
নাঙ্গলকোটে চাল বোঝাই ট্রাকসহ ৩ চোর আটকবারী উদ্দিন আহমেদ বাবরঃ
২৫০ বস্তা চাল বোঝাই করা (ঢাকা মেট্রো-ড ১১-৯৩১৭) একটি ট্রাকসহ তিন চোরকে আটক করেছে কুমিল্লার নাঙ্গলকোট থানা পুলিশ। বৃহস্পতিবার রাতে উপজেলার ঢালুয়া বাজার বাইপাস এলাকা থেকে জাতীয় জরুরি সেবা ৯৯৯ এর সংবাদের ভিত্তিতে ওই চাল বোঝাই ট্রাকটি আটক করা হয়।

আটককৃতরা হলেন- উপজেলার মৌকারা ইউপির বাগমারা গ্রামের মৃত রফিকুল ইসলাম বাচ্চু’র ছেলে আমীর হোসেন লিটন, ঢালুয়া ইউপির বদরপুর গ্রামের শফিকুর রহমানের ছেলে সোহেল মিয়া ও লক্ষীপুর সদর উপজেলার সৈয়দপুর গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে মুরাদ।

শনিবার বিকেলে আটককৃত তিন চোরকে আদালতের মাধ্যমে কুমিল্লা কারাগারে প্রেরণ করা হয়।

থানা পুলিশ সূত্রে জানা যায়, চট্টগ্রাম বন্দর থেকে চাউল বোঝাই একটি ট্রাক অজ্ঞাত নামা দুই ব্যক্তি চুরি করে ফেনী সদর মোহাম্মদ আলী নামক এলাকায় আসলে আগ থেকে উৎপেতে থাকা লিটন, সোহেল ও মুরাদ ট্রাকে থাকা ওই দুই ব্যক্তিকে জিম্মি করে তাদের মারধর করে।

লিটন, সোহেল ও মুরাদ মিলে ওই ট্রাকটি নিয়ে পালায়। পরে জাতীয় জরুরি সেবা ৯৯৯ এর সংবাদের ভিত্তিতে নাঙ্গলকোট থানার এসআই সুমিত চৌধুরী সঙ্গীয় ফোর্স উপজেলার ঢালুয়া বাজার বাইপাস এলাকায় চুরি হওয়া ট্রাকসহ তাদের আটক করে। এসময় ট্রাকে থাকা ২৫০ চাউল উদ্ধার করা হয়। এ ঘটনার এসআই সুমিত চৌধুরী বাদি হয়ে নাঙ্গলকোট থানায় একটি চুরির মামলা দায়ের করেন।

নাঙ্গলকোট থানার অফিসার ইনচার্জ আ স ম আব্দুন নূর জানান, ৯৯৯ এর মাধ্যমে সংবাদ পেয়ে নাঙ্গলকোট থানা পুলিশ চুরি হওয়া ট্রাকসহ তিন চোরকে আটক করে। ট্রাক ও চালের মালিক কেউই যোগাযোগ করেনি। তাই পুলিশ বাদী হয়ে নাঙ্গলকোট থানায় একটি চুরির মামলা দায়ের করে। আদালতের মাধ্যমে আসামিদের কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।