ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
লাকসামে ইসলামী ব্যাংকের ১০ম এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধন
মোঃ হুমায়ুন কবির মানিক
Published : Tuesday, 15 June, 2021 at 7:04 PM
লাকসামে ইসলামী ব্যাংকের ১০ম এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধনতৃণমূল পর্যায়ে ব্যাংকিং সেবাকে তরান্বিত করা লক্ষ্যে কুমিল্লার লাকসামে ইসলামী ব্যাংক লাকসাম শাখার অধীনস্থ ১০ম এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলার কান্দিরপাড় ইউনিয়নের কামড্ডা বাজার হাজী ইসমাইল সুপার মার্কেটে আনুষ্ঠানিক ভাবে ফিতা কেটে এই আউটলেট উদ্বোধন করা হয়।
ইসলামী ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও লাকসাম শাখা প্রধান মোঃ আবুল খায়েরের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, ইসলামী ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও কুমিল্লা জোন প্রধান মোঃ মাহবুব-এ আলম। কুমিল্লা জোন কর্মকর্তা শাহেদ আলমের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কান্দিরপাড় ইউপি চেয়ারম্যান মোঃ ওমর ফারুক, ইসলামী ব্যাংক লাকসাম শাখার এডিসি ইনচার্জ আব্দুল বাতেন, ফুলগাঁও এজেন্ট ব্যাংকিং আউটলেটের পরিচালক মামুনুর রশীদ, কামড্ডা শহীদ আবুল খায়ের উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হারুনুর রশীদ, কামড্ডা বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক শাহ পরান প্রমুখ।
উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কামড্ডা বাজার ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেটের পরিচালক মোঃ আবুল কালাম আজাদ, ফারুক আজম, মাসুদুর রহমান, মেজবাহ উদ্দিন আহসান, কাজী মাহি উদ্দিন, ডা. আজাদ হোসেন, ইয়াসমিন আক্তার ও হাসান তালুকদার সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। অনুষ্ঠান শেষে দেশের সমৃদ্ধি ও দেশবাসীর মঙ্গল কামনায় দোয়া-মুনাজাত করা হয়। দোয়া-মুনাজাত পরিচালনা করেন মাওলানা মোঃ আবুল কাশেম।