ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
বাগেরহাটের রেজাউল হত্যা মামলার দুই আসামি গ্রেফতার
Published : Saturday, 19 June, 2021 at 8:01 PM
বাগেরহাটের রেজাউল হত্যা মামলার দুই আসামি গ্রেফতারবাগেরহাট জেলার রামপাল থানার চাঞ্চল্যকর রেজাউল হত্যা মামলার প্রধান দুই আাসামি সাইকুল ও মিজানকে গ্রেফতার করেছে র‌্যাব।

শনিবার (১৯ জুন) দুপুরে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার আশুলিয়া থানাধীন দূর্গাপুর এলাকায় অভিযান পরিচালনা করে দুইজনকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলো মো. সাইকুল শেখ (৩৫) ও মো. মিজান শেখ (৩৭)।

র‌্যাব ৪ এর সিনিয়র সহকারী পরিচালক সাজেদুল ইসলাম বলেন, গ্রেফতারি পরোয়ানা জারি থাকা দুই আসামিকে আমরা আশুলিয়া থেকে গ্রেফতার করেছি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, গ্রেফতারকৃত আসামিরা এই হত্যার সঙ্গে সরাসরি জড়িত। হত্যার পরপরই তারা এলাকা ছেড়ে পালিয়ে ঢাকা জেলার আশুলিয়া থানা এলাকায় এসে একটি পোশাক শিল্পে কাজ করতে থাকে। জমি সংক্রান্ত বিরোধের জের ধরে তারা হত্যাকাণ্ডের ঘটনা ঘটিয়েছে বলেও এ বিষয়টি তারা স্বীকার করেছে।

এর আগে গত ২১ ফেব্রুয়ারি বাগেরহাট জেলার রামপাল থানা এলাকায় রেজাউল নামের এক ব্যক্তি খুন হয়। পরবর্তীতে মৃতের স্ত্রী বাদী হয়ে রামপাল থানার মামলা দায়ের করেন। হত্যার পরপরই আসামিরা এলাকা ছেড়ে অন্যত্র আত্মগোপনে চলে যায়। এরপর আসামিদের গ্রেফতারে র‌্যাব’র গোয়েন্দা দল পুলিশের পাশাপাশি ছায়া তদন্ত শুরু করে।