ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
177
বুড়িচং সীমান্তে টাস্কফোর্সের বিশেষ অভিযান! মাদকসহ আটক-৪
সৌরভ মাহমুদ হারুন
Published : Saturday, 14 May, 2022 at 7:29 PM
বুড়িচং সীমান্তে টাস্কফোর্সের বিশেষ অভিযান! মাদকসহ আটক-৪কুমিল্লার বুড়িচং উপজেলার ভারতীয়  সীমান্ত এলাকাগুলোতে মাদক পাচর সহ বিভিন্ন অপরাধ ও চোরাকারবারিদের বিচরণ বৃদ্ধি পেয়েছে। কুমিল্লার বুড়িচং সীমান্তে মাদক ও চোরাচালান নিয়ন্ত্রণে পুলিশ ও বিজিবি পাশাপাশি সক্রিয় হয়েছে উপজেলা প্রশাসন। এরই ধারাবাহিকতায় বুড়িচং উপজেলার উপজেলা নির্বাহী অফিসার হালিমা খাতুন এর নির্দেশে বুড়িচং উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ ছামিউল ইসলাম এর নেতৃত্বে শুক্রবার মধ্য রাতে মাদক বিরোধী টাস্কফোর্স অভিযান পরিচালিত হয়।

বিজিবি, পুলিশ ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর,   সমন্বয়ে মাদকের বিরুদ্ধে রাত ৯টা থেকে ৩টা পর্যন্ত রাজাপুর ইউনিয়নের পাঁচোড়া গ্রামে টাস্কফোর্সের এ অভিযান চালানো হয়। অভিযানে সীমান্ত লাগেয়া দেশের অভ্যন্তরের মাদক ব্যবসায়ী মোঃ জহিরুল ইসলাম ও সোহেল মিয়ার বাড়িতে নির্বাহী ম্যাজিস্ট্রেট এর নেতৃত্বে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের ইন্সপেক্টর রূপন কান্তি, থানা পুলিশ কর্মকর্তা এস আই নয়ন, বিজিবি নায়েব সুবেদার আব্দুল কাদির সহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যগণ সহ ১৭জনের একটি দল অংশ নেয়।

বুড়িচং উপজেলা নির্বাহী কর্মকর্তা হালিমা খাতুন বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা সহকারী কমিশনার (ভূমি ) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট ছামিউল আলম এর নেতৃত্বে শুক্রবার মধ্যরাতে সীমান্ত এলাকায় এ অভিযান পরিচালিত হয়। অভিযানে সীমান্তের চিহ্নিত মাদক কারবারি জহিরুল ইসলাম এর বাড়ি থেকে ৫ কেজি গাঁজা ও ২৬০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। মাদক কারবারি সোহেল এর বাড়ি থেকে ১৭ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে।
আটককৃত মাদক কারবারিদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়েরের জন্য থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। উদ্ধার ও জব্দকৃত মাদকদ্রব্য গুলো মাদকদ্রব্য অধিদপ্তরের ইন্সপেক্টর এর হেফাজতে পরবর্তী কার্যক্রম এর জন্য দেওয়া হয়েছে।

অপরদিকে , একই সময় আব্দুর রশিদ নামে এক ব্যক্তি নিজ বাড়িতে ফেন্সিডিল সেবনরত অবস্থায় হাতে নাতে ধরা পড়েন। তাকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ অনুযায়ী ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ২০০ টাকা অর্থদণ্ড দেওয়া হয়েছে।
জনস্বার্থে উপজেলা প্রশাসনের এমন অভিযান অব্যাহত থাকবে।





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};