ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
555
পুলিশ পাহারায় সিসিইউতে রেদোয়ান আহমেদ
Published : Thursday, 19 May, 2022 at 12:00 AM, Update: 19.05.2022 1:04:54 AM
পুলিশ পাহারায় সিসিইউতে রেদোয়ান আহমেদরণবীর ঘোষ কিংকর:
গুলি করে ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবকলীগের দুই কর্মীকে আহত করা মামলায় কারাগারে অসুস্থ সাবেক প্রতিমন্ত্রী ড. রেদোয়ান আহমেদকে আবারও করোনারি কেয়ার ইউনিট (সিসিইউ)তে স্থানান্তর করা হয়েছে।
রাজধানী ঢাকার জাতীয় হৃদরোগ ইন্সস্টিটিউট ও হাসপাতালের সিসিইউ’তে চিকিৎসাধীন রয়েছেন বলে জানান তাঁর ছেলে সুলতান মঈন আহমেদ রবিন।
তিনি জানান, আব্বুর (রেদোয়ান আহমেদ) হার্টে ১৯৯৫ সাল থেকে মেশিন বসানো আছে। তিনি সিঙ্গাপুরে নিয়মিত চিকিৎসা নিতেন। গত তিন বছর করোনার কারণে সিঙ্গাপুরে যেতে পারছেন না। গত ১৩ মে রাত থেকে তিনি কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে অসুস্থতা বোধ করছিলেন। পরদিন ১৪ মে (শনিবার) সকালে তাঁকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাঁর অবস্থার অবনতি ঘটার পর রাতেই পুলিশ পাহারায় আব্বুকে রাজধানীর জাতীয় হৃদরোগ ইন্সস্টিটিউট ও হাসপাতালের সিসিইউ’তে ভর্তি করা হয়। কিছুটা উন্নতি হলে সোমবার সাধারণ শয্যায় আনা হয়। পরদিন মঙ্গলবার অবস্থার অবনতি ঘটলে আবারও সিসিইউ’তে স্থানান্তর করা হয়।
রেদোয়ান পুত্র রবিন আরও জানান, আমার জানামতে বাংলাদেশে ‘এভার কেয়ার হাসপাতাল’ ছাড়া ওই মেশিনটি আর কোথাও চেক করা যায় না। ওই মেশিনটির সাহায্যে খুব সহজেই ওনার হার্টের পরিস্থিতি জানা সম্ভব হয়। কিন্তু সরকার তো প্রাইভেট হাসপাতালে চিকিৎসার অনুমতি দিবেন না। তবে জাতীয় হৃদরোগ ইন্সস্টিটিউট ও হাসপাতালে সর্বোচ্চ চিকিৎসা চলছে। পরিবারের পক্ষ থেকে সকলের কাছে দোয়া প্রার্থনা করেন তিনি।
প্রসঙ্গত, সোমবার (৯ মে) বিকাল ৪টায় চান্দিনা রেদোয়ান আহমেদ কলেজ ক্যাম্পাস-২ মমতাজ আহমেদ ভবন এ কলেজ ছাত্রলীগ ও পৌর এলডিপি পাল্টাপাল্টি ঈদপুনর্মিলনীর আয়োজন করেন। দুপুর ১টার পর থেকে ছাত্রলীগের আয়োজনে স্বেচ্ছাসেবকলীগ ও যুবলীগ নেতা-কর্মীরা অনুষ্ঠান স্থলে উপস্থিত হতে শুরু করে। দুপুর আড়াইটায় এলডিপি মহাসচিব সাবেক প্রতিমন্ত্রী ড. রেদোয়ান আহমেদ কলেজ ক্যাম্পাস-২ প্রধান ফটকের সামনে গেলে স্বেচ্ছাসেবকলীগ নেতা-কর্মীরা তাঁকে বাঁধা দেন। এসময় রেদোয়ান আহমেদ গাড়ির জানালা খুলে পরপর দুইটি গুলি করেন। এতে ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবকলীগের দুই কর্মী গুলিবিদ্ধ হয়। ওই ঘটনায় উপজেলা স্বেচ্ছাসেবকলীগ আহবায়ক কাজী আখলাকুর রহমান জুয়েল বাদী হয়ে রেদোয়ান আহমেদসহ ১৫জনের নাম উল্লেখ করে মামলা করেন। ওই মামলায় রেদোয়ান আহমেদসহ চারজন কারাগারে আছেন।









© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};