ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
1713
অতিরিক্ত বিচারপতি হিসেবে নিয়োগ পেয়েছেন কুমিল্লার রবিউল হাসান
Published : Thursday, 11 August, 2022 at 12:00 AM, Update: 11.08.2022 2:52:00 AM
অতিরিক্ত বিচারপতি হিসেবে নিয়োগ পেয়েছেন কুমিল্লার রবিউল হাসানঅতিরিক্ত বিচারপতি হিসেবে নিয়োগ পেয়েছেন কুমিল্লার কৃতী সন্তান সুপ্রীম কোর্টের ব্যারিষ্টার এ কে এম রবিউল হাসান (সুমন)। গত ৩১ জুলাই রাষ্ট্রপতি এক প্রজ্ঞাপনে সুপ্রীম কোর্টের হাইকোর্ট বিভাগে অতিরিক্ত বিচারপতি হিসেবে তাকে এ নিয়োগ প্রদান করেছেন। এই বছর বাংলাদেশ সরকার ১১জন অতিরিক্ত বিচারপতি নিয়োগ দিয়েছেন। তাদের মধ্যে হতে একেএম রবিউল হাসান (সুমন) সর্বকনিষ্ঠ।
ব্যারিষ্টার এ কে এম রবিউল হাসান (সুমন) কুমিল্লা শহরের রাজবাড়ী কম্পাউন্ড ইলাশপুর হাউজের হাজী মো: আবুল কাসেম (শাহজাহান) ও রত্নাগর্ভা হাজী খোশনাহার বেগমের প্রথম সন্তান।
তার গ্রামের বাড়ি কুমিল্লা সদর উপজেলার আমড়াতলী ইউনিয়নের ইলাশপুরে। তাঁর জন্য তার পরিবার সকল আত্মীয়স্বজন, বন্ধু-বান্ধব ও কুমিল্লাবাসীর কাছে দোয়া চেয়েছেন। যাতে তিনি সুস্বাস্থ্য ও দীর্ঘজীবী হয়ে সৎপথে থেকে সঠিকভাবে অর্পিত দায়িত্ব পালন করতে পারেন।









© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};