বৃহস্পতিবার ২ মে ২০২৪
১৯ বৈশাখ ১৪৩১
চৌদ্দগ্রামে শিক্ষকের উপর হামলা, দোকান ভাংচুর
প্রকাশ: সোমবার, ১ মার্চ, ২০২১, ১২:০০ এএম |

চৌদ্দগ্রাম প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার উজিরপুর ইউনিয়নের বেলঘরে গ্রমে পারিবারিক জমি সংক্রান্ত বিরোধের জেরে হত্যার উদ্দেশ্যে আপন বড় ভাইয়ের নেতৃত্বে কাশিনগর ডিগ্রি কলেজের প্রভাষক আরিফুর রহমান মঞ্জুর উপর সন্ত্রাসী হামলা হয়েছে। হামলাকালে সন্ত্রাসীরা চাঁন্দুল ও কোমারডোগা সড়কের মাথায় অবস্থিত প্রভাষক মঞ্জুর মালিকানাধীন মেসার্স কালাম ট্রেডার্স নামীয় একটি দোকান ঘরের ভাড়াটিয়াদের উচ্ছেদের উদ্দেশ্যে ভাংচুর ও মালামাল লুটপাট করে। হামলার ঘটনায় প্রায় পাঁচ লাখ টাকার ক্ষতি ও আরিফুর রহমান মঞ্জু গুরুতর আহত হয়েছেন বলে দাবি করেন। সন্ত্রসীরা প্রভাষক মঞ্জুর গলা চেপে ধরে শ্বাসরোধে হত্যার চেষ্টা করে। এ ঘটনায় প্রভাষক মঞ্জু বাদী হয়ে চৌদ্দগ্রাম থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগ সূত্রে জানা গেছে, রোববার ভোর ছয়টায় পূর্ব পরিকল্পিতভাবে স্থানীয় বেলঘর গ্রামের মৃত দেলোয়ার হোসেনের ছেলে মোছাদ্দেক হোসেন ছোটন (৪৫) এর নেতৃত্বে অজ্ঞাতনামা আরও ৪-৫ জন সন্ত্রাসী মেসার্স কালাম ট্রেডার্সে হামলা, ভাংচুর ও লুটপাট চালায়। এতে বাধা দিলে সন্ত্রাসীরা দোকানের জায়গার মালিক প্রভাষক আরিফুর রহমান মঞ্জুর উপর হামলা চালায় এবং তাকে শ্বাসরোধে হত্যার চেষ্টা করে। পরে স্থানীয় লোকজন ও পরিবারের সদস্যরা তাকে উদ্ধার শেষে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেন।
এ বিষয়ে জানতে মোছাদ্দেক হোসেন ছোটনের সাথে যোগাযোগের চেস্টা কওে ও তাকে পাওয়া যায়নি।
ঘটনার সত্যতা নিশ্চিত করে স্থানীয় ইউপি সদস্য মোঃ আব্দুল হাই বলেন, ‘দীর্ঘদিনের পারিবারিক জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রভাষক মঞ্জুর উপর হামলা ও দোকানঘর ভাংচুরের ঘটনা লোক মারফতে শুনেছি। উভয় পক্ষ চাইলে সামাজিকভাবে বিষয়টির সমাধান করা হবে’।
এ বিষয়ে চৌদ্দগ্রাম থানার এসআই প্রতুল দাস বলেন, ‘মিয়াবাজারের হামলার ঘটনার অভিযোগ পেয়েছি। ঘটনাস্থল পরিদর্শন ও তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে’।
















সর্বশেষ সংবাদ
চৌদ্দগ্রামে সুস্থ পাঠক সুস্থ সমাজ শীর্ষক হেলথ ক্যাম্প অনুষ্ঠিত
দেবীদ্বারে সড়ক দূর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু
অভিশপ্ত সেই রাত ভুলে যেতে চান স্মিথ
পাশের হার-জিপিএ ৫ বেড়েছে কুমিল্লায়
জিপিএ-৫ এ কুমিল্লা বোর্ডের সেরা ২০ স্কুল
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
জিপিএ-৫ এ কুমিল্লা বোর্ডের সেরা ২০ স্কুল
ব্রাহ্মণপাড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু
কাউকে হয়রানী করলে ছাড় পাবেন না: এমপি বাহার
সপ্তম ধাপে দেবিদ্বার-বুড়িচংয়ে ইউপি নির্বাচন
এমপিও বিহীন রাধানগর উচ্চ বিদ্যালয়ে শতভাগ পাস, জিপিএ ৫ পেয়েছে ১০ জন
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft