রোববার ১৯ মে ২০২৪
৫ জ্যৈষ্ঠ ১৪৩১
আইপিএলে মুস্তাফিজের খেলার সময়সীমা বাড়াল বিসিবি
প্রকাশ: সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪, ৮:২৫ পিএম |

আইপিএলে মুস্তাফিজের খেলার সময়সীমা বাড়াল বিসিবি আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে খেলার সময়সীমা বাড়ল মুস্তাফিজুর রহমানের। তাতে দেশে ফেরার আগে পাঞ্জাব কিংসের বিপক্ষে ১ মে’র ম্যাচটি খেলার সুযোগ পাচ্ছেন টাইগার পেসার।
বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) অনাপত্তি পত্রের শর্তানুযায়ী ৩০ এপ্রিল পর্যন্ত ছুটি ছিল মুস্তাফিজের। তাতে ২৮ এপ্রিল সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে ম্যাচ খেলে দেশে ফেরার কথা ছিল তার। কারণ জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ ম্যাচের সিরিজে তাকে শুরু থেকে বাংলাদেশ শিবিরে চায় বোর্ড। সিরিজ মাঠ গড়াবে ৩ মে আর শেষ হবে ১২ মে।
তবে সময় বাড়ায় ১ মে পাঞ্জাব কিংসের বিপক্ষেও খেলার সুযোগ পাচ্ছেন মুস্তাফিজ। বিষয়টি দেশের একটি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস।
তিনি বলেন, ‘মুস্তাফিজ ৩০ তারিখে ফিরে আসার কথা ছিল কিন্তু আমরা এখন ওকে আমরা ১ তারিখের ম্যাচ খেলে ফেরার অনুমতি দিয়েছি। দেশে ফিরে জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ খেলবে।’
আগামী জুনে ওয়েস্ট ইন্ডিজ ও যুক্তরাষ্ট্রের যৌথ আয়োজনে অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসর। তার আগে জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ ম্যাচের সিরিজে নিজেদের ঝালিয়ে নেবে শান্ত বাহিনী। তবে বিসিবি পরিচালক আকরাম খান বলছেন, বিশ্বকাপের বছরে প্রতিদ্বন্দ্বিতামূলক ক্রিকেটের বিবেচনায় জিম্বাবুয়ে সিরিজের পরিবর্তে পুরো আইপিএলে খেলার জন্য মুস্তাফিজকে অনাপত্তিপত্র দেয়া উচিত।
তিনি বলেন, ‘মুস্তাফিজের পারফরম্যান্স নিয়ে কিন্তু আমরা চিন্তিত ছিলাম। কারণ গত এক বছর ধরে সে সংগ্রাম করছিল। কিন্তু এখন আইপিএলে তার পারফরম্যান্সটা ভালোর দিকে যাচ্ছে। একদম যে ভালো হচ্ছে তাও না। ও যদি আইপিএলে গিয়ে এরকম ভালো করতে থাকে তাহলে বিশ্বকাপে আমরা (তার থেকে) অনেক বেশি উপকৃত হব। এ জিনিসটা চিন্তা করতে পারে বোর্ড। জিম্বাবুয়ের বিপক্ষে খেলার চেয়ে ওখানে খেললে সে অনেক কিছু শিখতে পারবে।’
চলতি আইপিএলে সময়টা দারুণ কাটছে মুস্তাফিজের। ঘরের মাটিতে শ্রীলঙ্কার বিপক্ষে সবশেষ সিরিজে নিষ্প্রভ থাকলেও চেন্নাই শিবিরে যোগ দিয়ে দ্যুতি ছড়াচ্ছেন এ পেসার। ৫ ম্যাচে ১০ উইকেট নিয়ে আছেন পার্পল ক্যাপ দখলের দৌড়ে।












সর্বশেষ সংবাদ
সুষ্ঠু ভোট নিয়ে নানা শংকায় ভোটাররা
‘একটি জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ করে দেওয়া হবে’
রোববার মাঠে নামবে আইনশৃঙ্খলা বাহিনী
ব্রাহ্মণপাড়ায় হঠাৎ বৃষ্টিতে প্রাণ ফিরে পেল বীজতলা
চৌদ্দগ্রামে কাভার্ডভ্যানসহ ৬০ কেজি গাঁজা উদ্ধার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
ফেনীতে ৩৩ হাজার ভোল্টের বিদ্যুৎ লাইন ছিড়ে সড়কে যান চলাচল বন্ধ!
নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে চৌদ্দগ্রামে নিহত ৫
ভ্রমণ ভিসায় বাংলাদেশীদের ওপর নিষেধাজ্ঞা দিল ভারত
ট্রাফিক পুলিশের বিরুদ্ধে রিকশাচালককে পিটিয়ে দুই পা ভেঙে দেওয়ার অভিযোগ
চেষ্টা করলে কেউ বিফলে যায় না : এমপি প্রাণ গোপাল
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft