ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
করোনামুক্ত হয়ে দলের সঙ্গে যোগ দিলেন হেরাথ
Published : Sunday, 26 December, 2021 at 5:23 PM
করোনামুক্ত হয়ে দলের সঙ্গে যোগ দিলেন হেরাথনিউজিল্যান্ড সফরে গিয়ে এক দুঃসংবাদই পেয়েছিল বাংলাদেশ ক্রিকেট দল। রুম কোয়ারেন্টাইনে থাকা অবস্থায় তৃতীয় করোনা পরীক্ষায় পজিটিভ শনাক্ত হয়েছিলেন বাংলাদেশ দলের স্পিন বোলিং রঙ্গনা হেরাথ। যে কারণে পুরো দলকে বাড়তি তিনদিন রুম কোয়ারেন্টাইনে থাকতে হয়েছে।

তবে আজ (রোববার) নিউজিল্যান্ড থেকে মিলেছে স্বস্তির খবর। করোনামুক্ত হয়ে দলের সঙ্গে যোগ দিয়েছেন হেরাথ। আজ দলের পূর্ণাঙ্গ অনুশীলনেও ছিলেন তিনি। বিসিবির সরবরাহকৃত ভিডিওবার্তায় দলের সঙ্গে দিতে পেরে নিজের আনন্দের কথা জানিয়েছেন হেরাথ।

তিনি বলেছেন, ‘তারা আজকে আমাকে এমআইকিউ ফ্যাসিলিটি থেকে ছাড়পত্র দিয়েছে। মূলত চারদিন আগেই ছাড়া পেয়েছি আমি। দলের সঙ্গে যোগ দিতে পেরে আমি খুবই আনন্দিত। একইসঙ্গে গত দুই সপ্তাহ খুবই কঠিন ছিল। পুনরায় দলের সঙ্গে যোগ দিয়ে সফরের ম্যাচগুলোর দিকে তাকিয়ে আমি।’

এসময় বিসিবি ও নিউজিল্যান্ডের স্বাস্থ্য বিভাগকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, ‘অবশ্যই বিসিবি ও নিউজিল্যান্ডের হেলথকেয়ারকে ধন্যবাদ দিতে হবে। তারা আমার খুব ভালো যত্ন নিয়েছে। তাই তাদেরকে অনেক ধন্যবাদ। আমি এখন নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজটির অপেক্ষায় রয়েছি।’

নিউজিল্যান্ড সফরে বাংলাদেশ দলের প্রথম টেস্ট ১ জানুয়ারি। এর আগে ২৮ ও ২৯ জানুয়ারি একটি দুই দিনের প্রস্তুতি ম্যাচ খেলবে সফরকারীরা। রোববার ও সোমবার তরাঙ্গায় পূর্ণাঙ্গ অনুশীলন পর্ব রয়েছে টাইগারদের।