ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
521
পন্টিংয়ের পুরস্কারে অনুপ্রাণিত মোস্তাফিজ
Published : Tuesday, 12 April, 2022 at 7:51 PM
পন্টিংয়ের পুরস্কারে অনুপ্রাণিত মোস্তাফিজইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) একমাত্র বাংলাদেশি হিসেবে প্রতিনিধিত্ব করছেন মোস্তাফিজুর রহমান। 

বাংলাদেশ দলের এই তারকা পেসার আইপিএলের চলমান ১৫তম আসরে খেলছেন দিল্লি ক্যাপিটালসের হয়ে। বাংলাদেশের এই বাঁহাতি পেসারের পারফরম্যান্সে মুগ্ধ দিল্লির টিম ম্যানেজমেন্ট। 

চলতি আসরে দিল্লির হয়ে ৩টি ম্যাচ খেলেছেন মোস্তাফিজ। দিল্লির জার্সিতে নিজের প্রথম ম্যাচেই নজর কাড়েন তিনি। গুজরাট টাইটান্সের বিপক্ষে মাত্র ২৩ রান দিয়ে তুলে নেন ৩ উইকেট। সেই ম্যাচে দিল্লি হেরে গেলেও মোস্তাফিজ দলের সেরা পারফর্মার নির্বাচিত হন। 

দিল্লির ড্রেসিংরুমে সতীর্থদের সামনে তাকে ম্যাচসেরা ঘোষণা করেন দলটির হেড কোচ রিকি পন্টিং। এজন্য পন্টিং নিজ হাতে পুরস্কৃত করেন মোস্তাফিজকে। 

অস্ট্রেলিয়ান কিংবদন্তি পন্টিংয়ের হাত থেকে পুরস্কার পেয়ে এক সাক্ষাৎকারে মোস্তাফিজ বলেছেন, এটা শুধু আমার জন্য নয় প্রতিটি খেলোয়াড়ের জন্যই অনুপ্রেরণাদায়ক। ম্যাচ হারি আর জিতি, কেউ যদি ভালো পারফর্ম করে সেদিন তার সম্মানটা বাড়ে। তাকে সামনে নিয়ে আসা, এটা আমার মনে হয় খুবই ভালো।

দিল্লির সবশেষ দুই ম্যাচে উইকেট না পেলেও ইকোনমি ধরে রেখে বল করেছেন মোস্তাফিজ। দলের প্রত্যাশা অনুযায়ী রান আটকানোর কাজটা ঠিকঠাকই করে যাচ্ছেন তিনি। 

তারকা এই পেসার বলেন, ভালোর তো আসলে শেষ নেই। সবসময় খেলতে নামলে আমি চেষ্টা করি নিজের বেস্টটা দেওয়ার। এখানে অনেকের সঙ্গে আমি কমবেশি খেলাধুলা করেছি। আইপিএলের শেষ মৌসুমে চেতন সাকারিয়া ছিল, ডেভিড ওয়ার্নারের সঙ্গে দুই বছর খেলেছি। সব মিলিয়ে ভালো অভিজ্ঞতা।

আইপিএলে ভালো করতে বাংলাদেশি সমর্থকদের কাছে দোয়া প্রার্থনা করে মোস্তাফিজ বলেন, আপনারা আমার জন্য দোয়া করবেন, যেন আমি আরো ভালো খেলা উপহার দিতে পারি। আর দিল্লি ক্যাপিটালসের সঙ্গে থাকুন। 





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};