ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
সরকারি নিবন্ধনের অনুমোদন পেলো কুমিল্লার কাগজের অনলাইন পোর্টাল
Published : Friday, 1 July, 2022 at 12:00 AM, Update: 01.07.2022 1:51:15 AM
সরকারি নিবন্ধনের অনুমোদন পেলো কুমিল্লার কাগজের অনলাইন পোর্টালনিজস্ব প্রতিবেদক: কুমিল্লার সর্বাধিক জনপ্রিয় পত্রিকা দৈনিক কুমিল্লার কাগজের অনলাইন পোর্টালকে প্রাথমিক ভাবে নিবন্ধনের অনুমতিক্রমে নির্দেশ প্রদান করেছে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়। ৩০ জুন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের প্রেস-১ শাখার যুগ্মসচিব(প্রেস) এস এম মাহফুজুল হক সাক্ষরিত চিঠিতে এই তথ্য জানানো হয়। একই চিঠিতে দেশের আরো ১৫ টি সংবাদ মাধ্যমের অনলাইন নিউজ পোর্টালকে অনুমোদনের নির্দেশ দেয়া হয়। চিঠিতে উল্লেখ করা হয়, প্রাথমিক ভাবে নিবন্ধনের অনুমতিপ্রাপ্ত ১৫টি দৈনিক অনলাইন নিউজ পোর্টালকে সরকারি বিধি-বিধান অনুসরণ করে নির্ধারিত ফি জমা প্রদান সাপেক্ষে এই বিজ্ঞপ্তি প্রকাশের তারিখ থেকে ২০ কার্যদিবসের মধ্যে তথ্য অধিদফতর হতে নিবন্ধন সম্পন্ন করার জন্য অনুরোধ করা হলো।
দৈনিক কুমিল্লার কাগজের সম্পাদক মোহাম্মদ আবুল কাশেম হৃদয় অভিব্যক্তি জানিয়ে বলেন, কুমিল্লার কাগজ প্রকশনার শুরু থেকেই আমরা নিষ্ঠা, সততা ও নৈতিকতার সাথে সাংবাদিকতার পুরস্কার হিসেবে সরকারি অনুমোদনের নির্দেশ পেলাম। এজন্য তথ্য মন্ত্রণালয়সহ সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা। এ অর্জন কুমিল্লাবাসীর; কুমিল্লার কাগজের সকল পাঠক ও শুভানুধ্যায়ীদের। কুমিল্লার সর্বাধিক জনপ্রিয় পত্রিকা ‘দৈনিক কুমিল্লার কাগজ’ এর ছাপা কাগজের পাশাপাশি অনলাইন পোর্টালেও নিরপেক্ষতা এবং বস্তুনিষ্ঠতা অব্যাহত থাকবে। কুমিল্লার কাগজের সকল সাংবাদিক, কলাকুশলী ও কর্মকর্তা-কর্মচারীদের আন্তরিক ধন্যবাদ জানাই।
দৈনিক কুমিল্লার কাগজ ছাড়াও একই নির্দেশনায় দৈনিক সকালের সময়, দৈনিক অগ্রসর, দৈনিক মাতৃভ’মির খবর, দৈনিক বর্তমান কথা, দৈনিক আমাদের বাংলা, সাপ্তাহিক অনাধারা, দৈনিক করতোয়া, দৈনিক ফুলকি, দৈনিক জননেত্র, দৈনিক পল্লী বাংলা, দৈনিক আমাদের কক্সবাজার, দৈনিক আমাদের ব্রাহ্মণবাড়িয়া, দৈনিক মাধুকর, দ্য নিউ নেশন।