সোমবার ৮ জুলাই ২০২৪
২৪ আষাঢ় ১৪৩১
মতবিনিময় সভায় পুলিশ সুপার-
কুমিল্লা বাংলাদেশের একটি সমৃদ্ধ জেলা
প্রকাশ: শুক্রবার, ৫ জুলাই, ২০২৪, ১২:২৭ এএম |


 কুমিল্লা বাংলাদেশের একটি সমৃদ্ধ জেলা



নিজস্ব প্রতিবেদক: কুমিল্লার পুলিশ সুপার আবদুল মান্নান বলেছেন, বাংলাদেশের সমৃদ্ধ একটি জেলা কুমিল্লা। শিক্ষা সংস্কৃতি ঐতিহ্য কুমিল্লা অন্যান্য জেলা থেকে এগিয়ে রয়েছে। কুমিল্লায় দায়িত্ব পালনকালীন সময়ে এ জেলার সকল শ্রেণী পেশার মানুষের আমি সাথে আমার আত্মিক সম্পর্ক তৈরি হয়েছে, সে সম্পর্ক আমাকে বারবার কুমিল্লায় টেনে নিয়ে আসবে। কুমিল্লার মানুষকে আমি হৃদয় দিয়ে অনুভব করি।
গতকাল বৃহস্পতিবার কুমিল্লা প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন। কুমিল্লার পুলিশ সুপারের বদলীজনিত বিদায় এ উপলক্ষ্যে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।
পুলিশ সুপার বলেন, সাংবাদিকরা কখনো পুলিশের প্রতিপক্ষ নয়; পরিপূরক। আমি কুমিল্লায় এসে শুরুতেই আমার অফিসারদেরকে বলেছি সাংবাদিকদের সাথে একত্রে মিলেমিশে কাজ করতে হবে। কুমিল্লায় কাজ করতে এসে সাংবাদিকদের কাছ থেকেও ব্যাপক সহযোগিতা পেয়েছি। কুমিল্লায় সকল সাংবাদিকদের সাথে ঘনিষ্ঠ থেকে কাজ করার চেষ্টা করেছি। যে কোন প্রয়োজনে সাংবাদিকদের আমি কাছে পেয়েছি। কুমিল্লা থেকে বদলীজনিত কারণে সিলেট যাচ্ছি, সেখানেও যেন আপনাদের সাথে আপনাদের মত মিলেমিশে কাজ করতে পারি -সে লক্ষ্যে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি।
মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কুমিল্লা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সাপ্তাহিক অভিবাদন সম্পাদক আবুল হাসানাত বাবুল, প্রেসক্লাবের সভাপতি মোঃ লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক সাইয়িদ মাহমুদ পারভেজ, অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল হাসান, কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ হোসেন, জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজেশ বড়ুয়াসহ কুমিল্লায় কর্মরত বিভিন্ন গণমাধ্যম কর্মীরা বক্তব্য দেন।














সর্বশেষ সংবাদ
কোটা বাতিলের দাবিতে ফের মহাসড়ক অবরোধ
আজও চলবে ‘ব্লকেড’
মহাসড়ক অবরোধ করে ক্রিকেট ফুটবলে মত্ত কুবি শিক্ষার্থীরা!
‘অসম্প্রদায়িক বাংলাদেশ গড়তে বঙ্গবন্ধু দেশ স্বাধীন করেছিলেন’
বাংলাদেশ আজ বিশ্বে মর্যাদার সাথে টিকে আছে
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
রথযাত্রায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত ৬, আহত কমপক্ষে ৩৫
দেশে ফিরছেন হেঁটে হজে যাওয়া কুমিল্লার আলিফ মাহমুদ
অবরোধ তুলে নেয়ায় চার ঘন্টা পর ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যান চলাচল শুরু
সারাদেশে ‘বাংলা ব্লক’ ঘোষণা
বাংলাদেশ থেকে ৭১ লাখ ৭১ হাজার ৮৩২টি ভিডিও সরিয়েছে টিকটক
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft