ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
830
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্র নেতা জাহিদুর রহমান সেন্টুর ইন্তেকাল
Published : Sunday, 17 January, 2021 at 11:31 PM
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্র নেতা জাহিদুর রহমান সেন্টুর ইন্তেকালস্টাফ রিপোর্টার।। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সমাজতান্ত্রিক ছাত্রফন্ট্রের সাবেক সাধারণ সম্পাদক ও মেধাবী ছাত্রনেতা জাহিদুর রহমান সেন্টু গতকাল বরিবার সকাল ৯টায় ইন্তেকার করেছেন (ইন্নলিল্লাহি ওইন্নাইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৪৯বছর। তিনি কুমিল্লা শহরের পুরাতন মৌলভীপাড়া এলাকার বাসন্দা। মৃত্যুকালে তিনি স্ত্রী ১ ছেলে ও ১ মেয়েসহ বহুগুণগ্রাহী ও শুভাকাঙ্খি রেখে গেছেন।
জানা গেছে, সাবেক এ ছাত্রনেতা দীর্ঘদিন যাবৎ তিনি কিডনি রোগসহ বিভিন্ন রোগে ভুগছিলেন। গত কয়েকদিন ধরে তিনি ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। সেখানেই দুপুর ১২টায় তাঁর প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। পরে বাদ মাগরিব মরহুমের বাড়ি পুরাতন মৌলভীপাড়া খেলার মাঠে জানাজা শেষে তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
জানাজায় বিপুল সংখ্যক মুসল্লি ও শুভাকাঙ্খি বন্ধু-বান্ধব অংশ নেন। জানাজার পূর্বে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ও কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের সাবেক ছাত্র নেতারা উপস্থিত ছিলেন।






© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};