ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
কুমিল্লায় পৃথক অভিযানে ২৩ আসামী গ্রেফতার
Published : Friday, 28 May, 2021 at 12:00 AM, Update: 28.05.2021 12:41:59 AM
কুমিল্লায় পৃথক অভিযানে ২৩ আসামী গ্রেফতারমাসুদ আলম।। কুমিল্লার মুরাদনগর, তিতাস, ব্রাহ্মণপাড়া, চৌদ্দগ্রাম, কোতয়ালী, সদর দক্ষিণ ও দাউদকান্দিতে পুলিশের পৃথক অভিযানে মাদক ব্যবসায়ী এবং সাজা পরোয়ানাভুক্ত আসামীসহ ২৩ ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। গত ২৪ ঘন্টায় জেলা পুলিশের বিভিন্ন থানা ডিবির অভিযানে গাঁজা, ইয়াবাসহ মাদক ব্যবসায়ী এবং সাজা পরোয়ানাভুক্ত আসামীসহ এই আসামীদের গ্রেফতার করা হয়।
কুমিল্লা জেলা পুলিশ সুপার কার্যালয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানায় গত ২৪ ঘন্টায় মাদক বিরোধী, সাজা পরোয়ানাভুক্ত এক আসামী মোঃ সোহাগকে (২৮) গ্রেফতার করা হয়েছে।
৭৫০ পিস ইয়াবাসহ কক্সবাজার টেকনাফ এলাকার মাদক ব্যবসায়ী সলিমা বেগমকে (৪১) তিতাস উপজেলা থেকে গ্রেফতার করা হয়েছে। সালমা কক্সবাজার এলাকার মৃত হাজী আবুল কালামমের মেয়ে।
ব্রাহ্মণপাড়া থানা পুলিশের পৃথক অভিযানে ২৯ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।
কুমিল্লা জেলা গোয়েন্দা শাখার পৃথক অভিযানে ১০ হাজার পিস ইয়াবা ও একটি মোটর সাইকেল সহ মোঃ দুলাল হোসেন এবং মোহাম্মদ হুমায়ুুন কবিরকে দাউদকান্দির টোল প্লাজা থেকে গ্রেফতার করা হয়।
সদর দক্ষিণ উপজেলায় পুলিশের অভিযানে বাচ্চু মিয়া ও মাহফুজুল ইসলাম মজুমদার নামে দুই সাজা পরোয়ানাভুক্ত আসামীকে গ্রেফতার করা হয়।
কুমিল্লা সদর উপজেলায় পুলিশের অভিযানে সাজা পরোয়ানা ভুক্ত ৫ ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার আসামীরা হচ্ছেন, হামিদুর রহমান, আবুল হোসেন, সজিব, হাসিনা ও মো. রুবেল।
এছাড়া কুমিল্লার চৌদ্দগ্রামে গত ২৪ ঘন্টায় সাজা পরোয়ানা ভুক্ত ৯ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। আসামীরা হলেন, মো. মনির হোসেন, মনির হোসেন, মো. জাহাঙ্গীর হোসেন, তিন আলমগীর হোসেন, ফারজানা আক্তার ও আবদুল কাইয়ুম।