ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
চৌদ্দগ্রামে আন্তঃজেলা গ্রিলকাটা চোর চক্রের ৬ সদস্য গ্রেপ্তার
Published : Saturday, 5 June, 2021 at 12:00 AM, Update: 05.06.2021 1:55:37 AM
চৌদ্দগ্রামে আন্তঃজেলা গ্রিলকাটা চোর চক্রের ৬ সদস্য গ্রেপ্তারচৌদ্দগ্রাম প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রাম থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে আন্তঃজেলা গ্রিলকাটা চোর চক্রের প্রধান হোতাসহ ৬ সদস্যেকে গ্রেফতার করেছে। গ্রেপ্তারকৃতরা হলো; চক্রের প্রধান হোতা জেলার সদর দক্ষিনের জয়নাল, মুরাদপুরের রফিক, চান্দিনার সুরুজ, সদরের কান্দিরপাড়েরে সুমন, চৌয়ারার সিএনজি ড্রাইভার তাজুল ইসলাম ও রগুনাথপুরের জসিম। শুক্রবার বিকেলে তথ্যটি নিশ্চিত করেছেন থানার ভারপাপ্ত কর্মকার্তা শুভ রঞ্জন চাকমা।
চৌদ্দগ্রাম থানার ওসি অপারেশন এস এম আরিফুর রহমান জানান, গত ২৫ মে রাতে উপজেলার কাশিনগর বাজারে ‘সুমন মোবাইল’ নামে একটি মোবাইল দোকানে চুরি সংঘটিত হয়। এ বিষয় সুমন বাদি হয়ে অজ্ঞাতনামাদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করলে তথ্যপ্রযুক্তির সহায়তা জেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে চক্রের প্রধান হোতাসহ ৬ জনকে আটক করা হয়। এ সময় তাদের থেকে ২৭টি মোবাইল, নগদ এক লক্ষ টাকা, ২৯০টি রিচার্জ কার্ড, দুইটি চুরি ও চোরাই কাজে ব্যবহত কাটার উদ্বার করে।
আরিফুর রহমান আরও জানান, আটককৃতরা আন্তঃজেলা গ্রিলকাটা দলের সদস্যদের মধ্যে জয়নাল ও ফারুক পেশায় সিএনজি চালক। সিএনজি চালানোর সুযোগে চৌদ্দগ্রামসহ বিভিন্ন মার্কেটগুলোতে র‌্যাকি করে। পরে সংঘবদ্ধ হয়ে দোকানগুলোর গ্রিল কেটে মূল্যবান মালামাল লুটে নেয়।
এ ব্যাপারে চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা বলেন, গ্রেফতারকৃতরা শুধু চৌদ্দগ্রাম নয় এরা আন্তঃজেলা গ্রিলকাটা দলের সদস্য। গত কয়েক দিন জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গ্রিলকাট চক্রের ৬ সদস্যকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে। এ সময় তাদের কাছ থেকে নগদ টাকা, চোরাই মোবাইল ও গ্রিলকাটার বিভিন্ন মালামাল উদ্ধার করেছে।