ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
চান্দিনায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩
Published : Friday, 30 July, 2021 at 12:00 AM, Update: 30.07.2021 12:11:12 AM
চান্দিনায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩রণবীর ঘোষ কিংকর: কুমিল্লার চান্দিনায় বালু বোঝাই ট্রাক্টরে কাভার্ডভ্যানের ধাক্কায় ৩জন নিহত হয়েছে।  এ ঘটনায় আহত হয়েছে আরও ২জন। বৃহস্পতিবার (২৯ জুলাই) সকাল সোয়া ৮টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনা উপজেলার হাড়িখোলা মাজার সংলগ্ন এলাকায় ওই দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- কুমিল্লার চান্দিনা উপজেলার হাড়িখোলা গ্রামের আবদুল জলিলের ছেলে শ্রমিক নুরুল ইসলাম (৪২),  রংপুরের আবদুল খালেকের ছেলে শ্রমিক ফয়জার রহমান (৪০) ও শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলার চরপাইয়াতলী গ্রামের জয়নাল সরদারের ছেলে মিঠুন সরদার লিটন (২৬)।
মারাত্মক আহতাবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন হাড়িখোলা গ্রামের ট্রাক্টর চালক আমির হোসেনকে ও ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া উপজেলার লক্ষীপুর গ্রামের কাভার্ডভ্যান হেলপার রাব্বি (২৫)।
প্রত্যক্ষদর্শীরা জানান- বৃহস্পতিবার সকালে হাড়িখোলা মাজার এলাকায় মহাসড়কের পাশে মার্কেটের সামনে ট্রাক্টরে বালু উঠাচ্ছিল শ্রমিকরা। এসময় ঢাকাগামী একটি কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে বালু বোঝাই ট্রাক্টরে ধাক্কা দিলে কাভার্ডভ্যানটিও উল্টে যায়। এসময় ঘটনাস্থলেই শ্রমিক নূরুল ইসলাম ও ফয়জার রহমান নিহত হয়। হাসপাতালে নেওয়ার পথে মৃত্যুঘটে কাভার্ডভ্যান মিঠুন সরদারের। চান্দিনা ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে উদ্ধার কাজ চালায়।
হাইওয়ে পুলিশ ইলিয়টগঞ্জ ফাঁড়ির ইন-চার্জ  (ইন্সপেক্টর) জিয়াউল হক চৌধুরী বিষয়টি নিশ্চিত জানান- নিহতের মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হচ্ছে। আহতদের কুমেকে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।