ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
টাকা ছিনতাইকালে নারী আটক
Published : Thursday, 23 December, 2021 at 12:00 AM, Update: 23.12.2021 12:22:39 AM
টাকা ছিনতাইকালে নারী আটকরণবীর ঘোষ কিংকর।
কুমিল্লার চান্দিনা উপজেলার সর্ব প্রথম প্রাইভেট ব্যাংক ইসলামী ব্যাংক প্রাইভেট লিমিটেড। ওই ব্যাংকে উপজেলা ও তার আশপাশের এলাকার অধিকাংশ প্রবাসীদেরই একাউন্ট। যে কারণে প্রবাসী পরিবারের আনাগোনা অনেক বেশি ওই ব্যাংক।
গত কয়েক বছর যাবৎ ওই ব্যাংকের গেইট ও নিচ থেকে প্রতারকদের শিকারে পড়ছেন অনেক গ্রাহক। খুইয়েছেন লক্ষ লক্ষ টাকা। একাধিকাবার প্রশাসনের দারস্থ হয়েও ফিরে পাননি তাদের লুন্ঠিত টাকা।
গতকাল বুধবার (২২ ডিসেম্বর) প্রতারণা করে এক নারী গ্রাহকের কাছ থেকে এক লক্ষ সত্তর হাজার টাকা লুটে নেওয়ার সময় নূরজাহান (৩০) নামে এক নারী প্রতারককে আটক করেছে স্থানীয় জনতা। ওই নারী প্রতারককে গণধোলাই দিয়ে পুলিশে দেয় স্থানীয়রা।
আটক ওই নারী প্রতারক নূরজাহান মাদারীপুর জেলার বাসিন্দা। তিনি রাজধানীর বাবু বাজার এলাকায় ভাড়ায় বসবাস করেন। তার স্বামীর নাম মোহাম্মদ মামুন।
স্থানীয় সূত্রে জানা যায়, এক নারী গ্রাহক ব্যাংক থেকে টাকা উত্তোলন করে নিচে নামার সাথে সাথে তাকে ঘিরে ফেলে আরও কয়েকজন।  এসময় ওই নারী প্রতারক নূরজাহান গ্রাহক নারীকে ধাক্কা দিয়ে ব্যাগ থেকে টাকা লুটে নেয়। এসময় ওই গ্রাহক নারী তাকে ধরে চিৎকার দিলে আশপাশের লোকজন এসে ওই প্রতারক নারীকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে চান্দিনা থানা পুলিশ উপজেলা সদরের ইসলামী ব্যাংক কার্যালয়ে নিচ থেকে ওই নারী প্রতারককে আটক করে।
চান্দিনা থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোহাম্মদ আরিফুর রহমান জানান, ওই নারী প্রতারক আমাদের হেফাজতে আছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।