ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
কুমিল্লায় নির্বাচনে পরাজিত হয়ে ব্যবসায়ীর বাড়ীতে হামলা ও চাঁদা দাবীর অভিযোগ
Published : Friday, 1 July, 2022 at 8:55 PM, Update: 01.07.2022 9:18:09 PM
কুমিল্লায় নির্বাচনে পরাজিত হয়ে ব্যবসায়ীর বাড়ীতে হামলা ও চাঁদা দাবীর অভিযোগকুমিল্লা সিটি করপোরেশনের ৭ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর শাহ আলম খানের বিরুদ্ধে বাড়ী ঘরে হামলা ও মারধরের অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন এক ব্যবসায়ী। 
শুক্রবার বিকেলে কুমিল্লা নগরীর ৭ নম্বর ওয়ার্ডের অশোকতলা এলাকায় নিজ বাড়ীতে সংবাদ সম্মেলনে হামলা ও মারধরের কথা জানান জেনিস গ্রুপের চেয়ারম্যান মোঃ নাছির খান মুন্না। 
তিনি সাংবাদিককের বলেন, বৃহস্পতিবার রাত ৯ টায় ৭ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর শাহ আলম খানের নেতৃত্বে কোরবান আলী, শেখসাদী, আলাউদ্দিন, কামাল, জাহাঙ্গীরসহ ৩০/৪০ জনের একটি দল অস্ত্র-শস্ত্র নিয়ে তার বাড়ীতে হামলা চালায়। 
হামলাকারীরা এসময় তার বৃদ্ধ মা, ছোট ভাই মোহন এবং তার স্ত্রী, বাচ্চাসহ সকলকে জিম্মি করে রাখে। হামলার বিষয়টি তিনি এলাকাবাসীকে ফোন করে জানালে এলাকাবাসী পুলিশের সহযোগীতায় তাকে উদ্ধার করতে আসে। এসময় হামলাকারীরা তার ছোট ভাই মোহন ও মালেক সর্দারকে পিটিয়ে আহত করে চলে যায়। এ ঘটনার প্রতিবাদে আশোকতলা গ্রামের প্রায় ৩ শতাধিক লোক প্রতিবাদ সভার আয়োজন করেন। 
মোঃ নাছির খান মুন্না আরো জানান, শাহ আলম খান সিটি নির্বাচনে বিপুল ভোটে পরাজিত হয়। পরাজয়ের কারন হিসেবে নাছির উদ্দিন খান মুন্নাকে দায়ী করে তার ছোট ভাই মোহনের নিকট ১ কোটি টাকা চাঁদা দাবী করেন। 
এছাড়াও এলাকার ফারুক আহম্মেদ খানকে মারধর ও ইজাজ আহমেদ খানকে হুমকী ধমকী দেয়। এ ঘটনায় উভয়ে কোতয়ালী মডেল থানায় অভিযোগ দায়ের করেছেন। এদিকে বৃহস্পতিবার রাত থেকে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ের করা হয়েছে।