ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
849
কুমিল্লায় অটোরিকশায় অগ্নিকাণ্ড তিন যাত্রী হাসপাতালে
Published : Sunday, 10 January, 2021 at 12:00 AM, Update: 10.01.2021 12:32:45 AM
কুমিল্লায় অটোরিকশায় অগ্নিকাণ্ড তিন যাত্রী হাসপাতালেনিজস্ব প্রতিবেদক: কুমিল্লা নগরীর রেইসকোর্সে চলন্ত সিএনজি চালিত অটোরিকশায় অগ্নিকা-ের ঘটনা ঘটেছে। এসময় অটোরিকশায় থাকা যাত্রীসহ ৪জন আহত হয়েছে। এরমধ্যে রুমানা (৪০), রেশমা (২৫) ও ইকরা (১২) নামে তিনজনকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। তাদের সবার বাড়ি কুমিল্লার ব্রাহ্মণবাড়িয়া উপজেলায়। ভর্তির বিষয়টি নিশ্চিত করেন, কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসাপাতালের কর্মকর্তা মো. দুলাল। তিনি জানান, বিকেলে দিকে তাদেরকে মেডিক্যালে ভর্তি করা হয়। বর্তমানে তারা চিকিৎসাধীন রয়েছেন।
শনিবার (০৯ জানুয়ারি) দুপুরে নগরীর রেইসকোর্স ফাইওভারের গোড়ায় নিসা টাওয়ারের সামনে বিস্ফোরণে অগ্নিকা-ের এই ঘটনা ঘটে। এরপর ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। অটোরিকশায় থাকা গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের কথা স্থানীয়রা জানালেও আগুন নিয়ন্ত্রণে আনা কুমিল্লা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার আলী আজম জানানা, সিলিন্ডার বিস্ফোরণ নয় অটোরিকশায় থাকা ব্যাটারির শর্ট সার্কিটে অগ্নিকা-ের ঘটনা ঘটেছে। আগুন নিয়ন্ত্রণে আনতে ফায়ার সার্ভিসের একটি ইউনিট কাজ করেছে। অটোরিকশা ছাড়া ক্ষয়ক্ষতির পরিমাণ তেমন নেই।








© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};