ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
আ’লীগ প্রার্থীর প্রচারণার রিক্সায় অগ্নিসংযোগ; আহত ১
রণবীর ঘোষ কিংকর।
Published : Thursday, 14 January, 2021 at 11:55 AM, Update: 14.01.2021 11:56:14 AM
আ’লীগ প্রার্থীর প্রচারণার রিক্সায় অগ্নিসংযোগ; আহত ১কুমিল্লার চান্দিনায় বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী আলহাজ¦ মো. শওকত হোসেন ভূইয়ার নির্বাচনী প্রচারণায় ব্যবহৃত একটি ব্যাটারি চালিত রিক্সায় আগুন দিয়েছে দুর্বৃত্তরা।
বুধবার (১৩ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টায় চান্দিনা পৌরসভা কার্যালয় সংলগ্ন এলাকায় হারং নামক ¯’ানে ওই ঘটনা ঘটে। এ সময় রিক্সাচালক মো. নজরুল ইসলাম (২৮) কে বেধড়ক মারধর করে আহত করা হয়।
আহত নজরুল ইসলাম পৌর এলাকার বেলাশ্বর গ্রামের মালু মিয়ার ছেলে। আহত নজরুল ইসলামকে উদ্ধার করে চান্দিনা উপজেলা স্বা¯’্য কমপ্লেক্সে ভর্তি করে স্থানীয়রা।
আহত নজরুল জানান, মেয়র প্রার্থী মো. শওকত হোসেন ভূইয়ার নৌকা প্রতীকের রেকর্ডিং বাজিয়ে মাইকে প্রচারণার সময় পৌরসভার সংলগ্ন এলাকায় পৌঁছলে দুটি মোটরসাইকেলে করে হেলমেট পরা ৪ জন ছেলে আমাকে কোন কিছু না বলেই এলোপাতারি কিল ঘুষি মারতে থাকে। তারা টেনেহিচড়ে আমাকে রিক্সা থেকে নামিয়ে রিক্সায় কি যেন ঢেলে আগুন লাগিয়ে দেয়।
এ হামলার ঘটনায় আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীক প্রার্থী শওকত হোসেন ভূইয়া জগ প্রতীকের স্বতন্ত্র প্রার্থীর দিকে অভিযোগ তুলেন।
এ ব্যাপারে চান্দিনা থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামস্উদ্দীন মোহাম্মদ ইলিয়াছ জানান, খবর পেয়ে তাৎক্ষণিক পুলিশ ঘটনা¯’লে যায়। সেখানে গিয়ে আগুন নিভিয়ে আহতকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। তবে ঘটনা¯’লে কাউকে পায়নি। পুলিশ যাওয়ার আগেই ঘটনার সাথে জড়িতরা পালিয়ে যায়।
তিনি আরও জানান, কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) শাহরিয়ার মোহাম্মদ মিয়াজীসহ আমরা হাসপাতালে গিয়েছি। আহতের সাথে কথা বলেছি। কারা আগুন লাগিয়েছে তা উদঘাটনের চেষ্টা চলছে।
নির্বাচনের সহকারি রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার আহসান হাবিব জানান- নৌকা প্রতীকের প্রার্থী মৌখিক ভাবে বিষয়টি আমাকে অবহিত করেছেন। আমরা বিষয়টি তদন্ত করে দেখবো।