ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
339
শাহরাস্তিতে করোনা প্রতিরোধে মোবাইল কোর্টে ৫টি মামলা ও ১১ হাজার জরিমানা
মোঃ জামাল হোসেন
Published : Wednesday, 4 August, 2021 at 8:22 PM
শাহরাস্তিতে করোনা প্রতিরোধে মোবাইল কোর্টে ৫টি মামলা ও ১১ হাজার জরিমানাচাঁদপুরের শাহরাস্তিতে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে মোবাইল কোর্টে ৫টি মামলা ও জরিমানা করা হয়েছে। ৪ আগস্ট বুধবার শাহরাস্তি উপজেলা নির্বাহী অফিসার শিরীন আক্তারের সার্বিক নির্দেশনায় শাহরাস্তি উপজেলার হোসেনপুর বাজার, কালিয়াপাড়া বাজার, দোয়াভাঙ্গা ও কালীবাড়ি বাজারসহ বিভিন্ন স্থানে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এ সময় স্বাস্থ্যঝুঁকি সৃষ্টিকারী ও সরকারি বিধি-নিষেধ অমান্যকারীদের আইনের আওতায় এনে মোবাইল কোর্টের মাধ্যমে ৫টি মামলায় (১১ হাজার) টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।
এ মোবাইল কোর্ট পরিচালনা করেন সহকারী ক‌মিশনার (ভূ‌মি) ও এক্সিকিউটিভ  ম্যাজিস্ট্রেট মোঃ আমজাদ হোসেন ।
এছাড়া করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে উপজেলা প্রশাসন, শাহরাস্তির উদ্যোগে মানুষকে স্বাস্থ্যবিধি প্রতিপালনে উদ্বুদ্ধ করা হয়। মোবাইল কোর্ট পরিচালনায় সহযোগিতা করেন শাহরাস্তি থানা পুলিশের একটি দক্ষ ও চৌকস টীম। করোনা মোকাবেলায় ও লকডাউন বাস্তবায়নে উপজেলা প্রশাসনের উদ্যোগে মোবাইল কোর্টের অভিযান অব্যাহত থাকবে।ঘরে থাকুন নিরাপদে থাকুন।
স্বাস্থ্যবিধি মেনে চলুন।






সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};