ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
এ কোন বিদ্যা সিনহা মিম
Published : Wednesday, 19 January, 2022 at 7:10 PM
এ কোন বিদ্যা সিনহা মিমচরিত্রের প্রয়োজনে একজন শিল্পীকে বিভিন্নভাবে সাজতে হয়। স্বাভাবিক কারণে বিদ্যা সিনহা মিম এবার পুরুষের বেশে হাজির হয়েছেন। এবারই প্রথম এই চরিত্রে দেখা মিলছে তার।

গতকাল (১৮ জানুয়ারি) একটি পণ্যের বিজ্ঞাপনচিত্রের শুটিংয়ে অংশ নেন মিম। সেখানেই পুরুষের বেশে দেখা যায় তাকে। রনি ভৌমিকের নির্দেশনায় বিজ্ঞাপনচিত্রটিতে মিমকে তিনটি চরিত্রে দেখা যাবে। একই সঙ্গে তিনি স্বামী, স্ত্রী ও গৃহপরিচারিকা। আর সে কারণেই পুরুষ সেজেছেন তিনি।

মিম বলেন, ‘এর আগে আমি নাটক ও বিজ্ঞাপনচিত্রে দ্বৈত চরিত্রে অভিনয় করেছি। কিন্তু কখনো একসঙ্গে তিনটি চরিত্র করিনি। আর এবারই প্রথম পুরুষ চরিত্রে দেখা যাবে আমাকে। দারুণ একটা অভিজ্ঞতা হলো বিজ্ঞাপনচিত্রটির শুটিং করতে গিয়ে। শিগগির এটির প্রচার শুরু হবে।’

মিম আরও জানান, ১৭ জানুয়ারি বিজ্ঞাপনচিত্রটির শুটিং হওয়ার কথা ছিল। কিন্তু নিজের করোনা পরীক্ষার ফল হাতে পাননি বলে সেদিন শুটিং হয়নি। অবশেষে গতকাল তিনি নেগেটিভ ফল হাতে পেয়েছেন। তারপরই দাঁড়িয়েছেন ক্যামেরার সামনে।

এ বিষয়ে মিম বলেন, ‘আমার শরীরে করোনার কোনো উপসর্গ ছিল না। কিছু মানুষের অযথা খোঁচাখুঁচির কারণে পরীক্ষা করাতে হলো। এবার তাদের খাতা-কলমে দেখালাম যে আমিই ঠিক ছিলাম।’

বিয়ের পরই করোনায় আক্রান্ত হন মিমের বাবা এবং তার স্বামী সনি পোদ্দার। ফলে মালদ্বীপে হানিমুনে যাওয়াসহ আরও বেশ কিছু পরিকল্পনা বাতিল করতে হয় তাকে।