ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
1601
কুসিক নির্বাচনের রিটার্নিং অফিসার শাহেদুন্নবী চৌধুরী
Published : Tuesday, 26 April, 2022 at 9:29 PM
কুসিক নির্বাচনের রিটার্নিং অফিসার শাহেদুন্নবী চৌধুরীকুমিল্লা সিটি কর্পোরেশন (কুসিক) নির্বাচনে রিটার্নিং অফিসার হিসেবে যোগদান করেছেন মোঃ শাহেদুন্নবী চৌধুরী। মঙ্গলবার (২৬ এপ্রিল) সকালে তিনি জেলা নির্বাচন অফিসে এসে তাঁর দায়িত্বভার বুঝে নেন। দুপুরে সাংবাদিকদের তিনি জানান, একটি অবাধ-সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন করার জন্য ইসি আমার উপর দায়িত্ব অর্পণ করেছে। আমি কুমিল্লা নগরবাসীর আকাক্সক্ষা  অনুযায়ী একটি সুষ্ঠু নির্বাচন উপহার দিতে সর্বোচ্চ চেষ্টা করবো। প্রার্থীদের প্রতি অনুরোধ জানাচ্ছি, তারা যেনো নির্বাচনী আইন অবশ্যই মেনে চলেন।
এসময় তিনি কুমিল্লা সিটি কর্পোরেশনের ভোটার হালনাগাদ তথ্য সাংবাদিকদের কাছে তুলে ধরেন। আগামী ১৫ জুন কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।
নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে, কুমিল্লা সিটি কর্পোরেশনের মোট ভোটার সংখ্যা ২ লাখ ৩২ হাজার ৬৩০জন। এর মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ১৪ হাজার ৪৮৮জন এবং নারী ভোটার ১ লাখ ১৮ হাজার ১৪২ জন। নগরীর ২৭টি ওয়ার্ডের মধ্যে সবচেয়ে বেশি ভোটার ৩ নং ওয়ার্ডে ১৬ হাজার ৪৫৯ জন এবং সবচেয়ে কম ভোটার ২৫ নং ওয়ার্ডে ৪ হাজার ১০৫ জন।






© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};