ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
ব্রাহ্মণপাড়ায় ১০ কেজি গাঁজাসহ দুই মাদককারবারী গ্রেফতার
Published : Sunday, 19 June, 2022 at 12:00 AM
ইসমাইল নয়ন।।
কুমিল্লার ব্রাহ্মণপাড়া থানাপুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে গত ১৭ জুন দুই মাদককারবারীকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে। পুলিশ তাদের কাছ থেকে ১০ কেজি গাজাঁ উদ্ধার করে।
থানাপুলিশ সূত্রে জানা গেছে, থানা অফিসার ইনচার্জ (ওসি) অপ্পেলা রাজু নাহার নির্দেশে এস আই সাইফুল ইসলাম ইসলাম সঙ্গীয় ফোর্সসহ গত ১৭ জুন বিকালে  শশিদল ইউনিয়নে অভিযান পরিচালনা করে। এসময় তেতাভূমি গ্রামের (ব্রাহ্মণপাড়া-হরিমঙ্গল) রাস্তার উপর হইতে মোঃ কাউসারকে(১৭)  এবং শশীদলের পাঁচ পিরের মোড়ে (শশীদল-বড়ধুশিয়া) রাস্তার উপর হইতে আলমগীর হোসেনকে(২৮) গ্রেফতার করে। মোঃ কাউসারকে পুলিশ তল্লাশি চালিয়ে তার দখল হইতে ৬ কেজি গাঁজা উদ্ধার করে।সে ব্রাহ্মণপাড়া থানার নাইঘর (নোয়াপাড়া) গ্রামের মৃত হক ইসলামের ছেলে এবং আলমগীর হোসেনকে তল্লাশি চালিয় তার দখল হইতে ৪ কেজি গাজাঁ উদ্ধার করে। সে  ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা থানার চক বস্তা গ্রামের গফুর মিয়ার ছেলে।  তাদের বিরুদ্ধে ব্রাহ্মণপাড়া থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।
এব্যাপারে ব্রাহ্মণপাড়া থানা অফিসার ইনচার্জ ওসি অপ্পেলা রাজু নাহা সত্যতা স্বিকার করে বলেন,  "আসামিকে যথাযথ পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।"