ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
400
হাসপাতাল থেকে বাসায় ফিরলেন ‘মীরাক্কেল’খ্যাত জামিল
Published : Monday, 25 July, 2022 at 12:42 PM
হাসপাতাল থেকে বাসায় ফিরলেন ‘মীরাক্কেল’খ্যাত জামিলহৃদরোগে আক্রান্ত হয়ে ১১ দিন হাসপাতালে চিকিৎসা নিয়ে বাসায় ফিরেছেন ‘মীরাক্কেল’খ্যাত  অভিনেতা জামিল হোসেন।

সোমবার বেলা সাড়ে ১১টার দিকে নিজের ভেরিফায়েড ফেসবুক আইডিতে দেওয়া স্ট্যাটাসে ভক্তদের এই সুখবর দিলেন জামিল। অসুস্থতার সময় যারা তার পাশে ছিলেন তাদের প্রতি ভালোবাসা ও কৃতজ্ঞতা জানিয়েছেন এই গুণী অভিনেতা।

স্ট্যাটাসে জামিল লেখেন, ডাক্তারের পরামর্শে ১১ দিন পর আজ বাসায় ফিরছি। সকলের দোয়া প্রত্যাশী। গত ২৩ তারিখে আমি যখন এনজিওগ্রাম করার জন্য ওটিতে গেলাম, তখন ওটির সিস্টররা আমাকে বললেন, আরে জামিল ভাই, আপনি? যে মানুষটার নাটক দেখে আমরা এতো হাসি, ওই মানুষটার মুখ এমন দেখতে চাই না। মাস্কটা খোলেন, আপনাকে আগে ভালোকরে দেখি।

এনজিওগ্রাম ও রিং পরানোর পুরা সময়টাই ডাক্তার এবং সিস্টাররা আমাকে উজ্জিবীত করেছেন দারুণভাবে। কৃতজ্ঞতা হার্ট ফাউন্ডেশনের ডাক্তার, নার্সসহ সকলকে।

সহকর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি লেখেন, গত ১৫ তারিখে হাসতালে ভর্তি হবার পর থেকে নূর এ আলম নয়ন ভাই আমার বড় ভাইয়ের ভূমিকায় দিন-রাত যে পরিশ্রম ও মানসিক সাপোর্ট দিয়ে এসেছেন, তার অবদানের কথা বলে শেষ করতে পারব না।

কৃতজ্ঞতা আমার সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদকসহ সকল নেতৃবৃন্দ, সহকর্মী ও বন্ধুদের যারা সশরীরে এসে ও ফোন করে আমার খোঁজখবর নিয়েছেন এবং আমার সুস্থতার জন্য দোয়া করেছেন। ঊর্মিলা শ্রাবন্তী কর শত ব্যস্ততার মধ্যেও নিয়মিত খোঁজ-খবর নিয়েছে। ভালোবাসা বন্ধু শামীম শিকদারকে।

গণমাধ্যমকে ধন্যবাদ জানিয়ে তিনি লেখেন, কৃতজ্ঞতা সাংবাদিক ভাইদের যারা আমার অসুস্থতার সংবাদ প্রকাশের মাধ্যমে আমার ভক্ত শুভানুধ্যায়ীদের কাছে দোয়া চেয়েছেন।

নোয়াখালীর সন্তান জামিল হৃদরোগে আক্রান্ত হলে তাকে ঢাকার ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনে ভর্তি করা হয়। তারপর ক্রমেই তার শারীরিক অবস্থার অবনতি হয়। এরপর শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হলে এনজিওগ্রাম শেষে সফলভাবে তাকে রিং পরানো হয়।





সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};