ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
কুমিল্লায় র‌্যাবের অভিযানে মানব পাচার চক্রের মুলহোতা গ্রেফতার
Published : Monday, 19 September, 2022 at 3:19 PM
কুমিল্লায় র‌্যাবের অভিযানে মানব পাচার চক্রের মুলহোতা গ্রেফতারকুমিল্লায র‌্যাবের অভিযানে ইউরোপে মানব পাচার চক্রের মুলহোতা ও সাইপ্রাসের তালিকাভুক্ত অপরাধী সোহেল মজুমদারকে  গ্রেফতার করা হয়েছে। রোববার রাতে তাকে তার দুই সহযোগীসহ গ্রেফতার করা হয়। 
র‌্যাব-১১ এর ক্রাইম প্রিভেনশন-২ কোম্পানী অধিনায়ক মোহাম্মদ সাকিব হোসেন এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।
র‌্যাব জানায়, সোহেল মজুমদার বিভিন্ন প্রলোভন দেখিয়ে মোটা অংকের টাকা নিয়ে প্রথমে  সাইপ্রাসে ও পরে ইউরোপের বিভিন্ন দেশে লোক পাঠানোর কথা বলে বিভিন্ন লোকদের কাছ থেকে টাকা নিয়ে প্রতারণা করতো। 
চলতি মাসের ৯ তারিখে কুমিল্লা সদর দক্ষিন উপজেলার ধনাইতরী গ্রামের ভুক্তভোগী দুলাল মিয়া র‌্যাবের কাছে এ নিয়ে র‌্যাবের কাছে অভিযোগ করে। র‌্যাব এ নিয়ে ছায়া তদন্ত করে অভিযোগের সত্যতা পায়। র‌্যাব রোববার রাতে অভিযান চালিয়ে সদর দক্ষিন উপজেলার জাঙ্গালিয়া থেকে সোহেলকে গ্রেফতার করে। 
এসময় তার সহযোগী জাকির হোসেন ও আবু নোমানকেও গ্রেফতার করা হয়। আটককৃতদের বাড়ি কুমিল্লা সদর দক্ষিন উপজেলার মাটিয়ারা গ্রামে। 
র‌্যাব আরো জানায়, হোসেল মজুমদারের বিরুদ্ধে স্ইাপ্রাসে নথিপত্র ,প্রতারণা ও মানি লন্ডারিং আইনে অন্তত ৮টি অভিযোগ রয়েছে । আটককৃতদের কুমিল্লা কোতয়ালী মডেল থানায় সপোর্দ করা হয়েছে।