ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
রাতে মাহফিলে যাওয়ার পর সকালে মিললো ঝুলন্ত লাশ
Published : Monday, 18 January, 2021 at 12:00 AM, Update: 18.01.2021 12:30:58 AM
রাতে মাহফিলে যাওয়ার পর সকালে মিললো ঝুলন্ত লাশমো. হাবিবুর রহমান, মুরাদনগর ||
রাতে মাহফিলের উদ্দেশ্যে বের হয়ে আর বাড়ি ফিরেননি। সকালে পুকুর পাড়ের আম গাছ থেকে ঝুলন্ত লাশ উদ্বার করা হয়েছে এক যুবকের। কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন আকুবপুর ইউনিয়নের রাজাবাড়ি গ্রামে এ ঘটনার ৩৬ ঘন্টা পেরিয়ে গেলেও মৃত্যুর রহস্য উদঘাটন করতে পারেনি পুলিশ। অপেক্ষায় আছেন ময়নাতদন্ত রিপোর্টের। ঘটনার শিকার রবিউল্লাহ (১৮) ওই গ্রামের হাফেজ ইউসুফ আবনের ছেলে।
রবিউল্লাহর বড় ভাই মাসুম বিল্লাহ দৈনিক কুমিল্লার কাগজকে বলেন, ‘শুক্রবার রাতে বলিঘর গ্রামের মাহফিলে যাওয়ার উদ্দেশ্যে ঘর থেকে বেরিয়ে যান রবি উল্লাহ। প্রায়ই সময়ই সে বিভিন্ন মাহফিলে  যেতো। চোখে একটু কম দেখলেও নিজেই চলাফেরা করতেন। বুদ্ধি-শুদ্ধি কম থাকায় মানুষের সাথে মিশতেন না। কিন্তুু শুক্রবার রাতে বাড়ি না ফেরায় বিভিন্ন জায়গায় খোঁজা-খুঁজি করেও তাকে পাইনি। শনিবার সকালে পুকুর পাড়ের আম গাছে তার ঝুলন্ত লাশ দেখতে পাই। তার ব্যক্তিগত কোন শত্রুতা থাকার কথা নয় এবং পরিবারের কারো সাথে তার মনমালিন্য নেই। পারিবারিক শত্রুতার জেরেই রবিউলকে খুন করে গাছে টানিয়ে রেখেছে বলে আমাদের ধারণা।’
বাঙ্গরা বাজার থানার ওসি কামরুজ্জামান তালুকদার দৈনিক কুমিল্লার কাগজকে বলেন, বিষয়টি হত্যা না আত্মহত্যা নিশ্চিত হওয়ার জন্য ময়না তদন্ত করা হয়েছে। রিপোর্ট আসলে বিস্তারিত জানা যাবে। এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে।